Monday, October 3, 2022

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের জয়পুর শাখা ৭৪তম স্থাপনা দিবস পালন

শুভ্রজীত আচার্যী, জয়পুর : সমগ্র ভারতের সঙ্গে সঙ্গতি রেখে গতকাল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের জয়পুর শাখা ৭৪তম স্থাপনা দিবস তথা রাষ্ট্রীয় বিদ্যার্থী দিবস পালন করলো। জয়পুর ব্লোসম ইংলিশ হায়ার সেকেন্ডারি স্কুলের মাঠে প্রথমে সকল ৯:৩০ মিনিটে সকল কার্যকর্তাদের উপস্থিতিতে পরিষদের পতাকা উত্তোলন করেন সভাপতি বাবুল বিশ্বাস, সহসভাপতি বিভাস দেবরায় ও সম্পাদক অনির্বাণ দাস।

পরবর্তী কালে অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের বরণ করে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের শুবোধ শর্মা, অবসরপ্রাপ্ত শিক্ষক শান্তনু নাগ, জয়পুর কামরাঙা গাঁও পঞ্চায়েতর সভানেত্রী চন্দ্রকলা শিংহ, ব্লোসম ইংলিশ স্কুলের শিক্ষিকা তনৌবি , শিক্ষক দেবজিত আচার্য্য ।

এই বিশেষ দিনে পরিষদের জয়পুর শাখার পক্ষ থেকে এই অঞ্চলের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে প্রথম স্হানাধিকারী মোট ৪০ জন বিদ্যার্থীদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়। তাছাড়াও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এতে বিজয়ীদের ট্রফি ও প্রশংসা পত্র দিয়ে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন বিভাস দেবরায়।
এই অনুষ্ঠানে পরিষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি বাবুল বিশ্বাস, সহসভাপতি বিভাস দেবরায়, সম্পাদক অনির্বাণ দাস,পরিষদের স্হায়ী সদস্য শুভ্রজিত আচার্য্য অয়ন অধিকারী, মিটন রায়, প্রসেনজিৎ পাল , প্রিয়ংকা দাশ, আশা কৈরি, শাক্সি রাজাক, রোহিত ভট্টাচার্য প্রমুখ।

Latest Updates

RELATED UPDATES