Barak Valley

করিমগঞ্জ জেলা আয়ুক্ত কার্যালয়ে ২৮ টি এল আর এ (আমিন) শূন্য পদ পূরণের জন্য দরখাস্ত আহ্বান

জনসংযোগ, করিমগঞ্জ, ৬ জানুয়ারি : করিমগঞ্জ জেলা আয়ুক্ত কার্যালয়ের সংযুক্ত প্রতিষ্ঠানে ২৮ টি এল আর এ বা ল্যান্ড রেকর্ড অ্যাসিস্ট্যান্ট (আমিন) শূন্য পদ পূরণের জন্য ভারতীয় নাগরিক প্রার্থীদের কাছ থেকে স্ট্যান্ডার্ড ফর্মে দরখাস্ত আহ্বান করা হয়েছে। বেতন কাঠামো ১৪০০০ থেকে ৬০৫০০ টাকা, গ্রেইড পে ৬২০০ টাকা সহ অন্যান্য প্রদেয় ভাতা।

এতে ১১ টি পদ অসংরক্ষিত, ৪ টি পদ বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের জন্য, ১ টি পদ তপশিলি পার্বত্য উপজাতি, ৮ টি পদ অন্যান্য অনগ্রসর শ্রেণীর জন্য, ২ টি পদ প্রাক্তন কর্মী ও ২ টি পদ তপশিলি জাতির জন্য সংরক্ষিত। শিক্ষাগত যোগ্যতা কেন্দ্র বা রাজ্যের যে কোন স্বীকৃত প্রাপ্ত বোর্ড থেকে হাইস্কুল চূড়ান্ত পরীক্ষা উত্তীর্ণ। অন্যান্য যোগ্যতার মধ্যে আসাম সার্ভেস অ্যান্ড সেটেলমেন্ট ট্রেনিং সেন্টার দক্ষিণগাঁও, গুয়াহাটি থেকে ছয় মাসের রেকর্ডার্স ক্লাস কোর্স সার্টিফিকেট ট্রেনিং পাস ও পাশের সার্টিফিকেট থাকতে হবে। প্রার্থীদের বয়স ১ জানুয়ারি ২০২৪ তারিখে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। তবে ঊর্ধ্বতম বয়সসীমা তপশিলি জাতি ও উপজাতির ক্ষেত্রে ৫ বছর, অন্যান্য অনগ্রসর শ্রেণীর ক্ষেত্রে ৩ বছর, বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের জন্য ১০ বছর এবং প্রাক্তন কর্মীদের জন্য ২ বছর শিথিলযোগ্য। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও আরসিসিসি সার্টিফিকেটের স্বপ্রত্যায়িত প্রতিলিপি, সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ সহ কাস্ট সার্টিফিকেট ও অন্যান্য কাগজপত্র সহ দরখাস্ত একটি খামে ভর্তি করে ওই খামের উপরে “Application for the post of LRA (Amin) in DC’s Office, Karimganj ” লিখতে হবে।

পাশাপাশি, দরখাস্তের ফর্মে “District Commissioner, Karimganj, Main Road, P.O., P.S. & Dist. – Karimganj, Assam, PIN-788710” সম্বোধন করে জেলা আয়ুক্ত কার্যালয়ের ত্রিতলে থাকা আর কে ব্রাঞ্চে অফিস চলাকালীন সময়ে জমা দিতে হবে অথবা ডাক যোগে ওই ঠিকানায় পাঠাতে হবে। প্রার্থীদের দরখাস্তের সাথে নিজের নাম ঠিকানা লেখা ২৫ সেন্টিমিটার বাই ১০ সেন্টিমিটার আকারের খামে ৫ টাকার ডাক টিকিট সেটে সঙ্গে দিতে হবে। দরখাস্ত আগামী ২৯ জানুয়ারি বিকাল ৫ টার মধ্যে জমা দিতে বা ডাক যোগে পৌঁছাতে হবে। নির্দিষ্ট সময়ের পর আর কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

এতে আবেদনের জন্য প্রার্থীদের নাম আসামের যেকোনো এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জে নিবন্ধীকৃত থাকতে হবে এবং রেজিস্ট্রেশনের বিবরণ দরখাস্তের ফর্মে উল্লেখ করে সাথে এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ রেজিস্ট্রেশন কার্ডের একটি কপি সঙ্গে দিতে হবে। যেসব প্রার্থী ইতিমধ্যে চাকুরীরত আছেন তাদেরকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত জমা দিতে হবে। এ সংক্রান্ত বিস্তারিত বিবরণ করিমগঞ্জের জেলা আয়ুক্ত ও কার্যালয়ের নোটিশ বোর্ড ও অফিশিয়াল ওয়েবসাইটে পাওয়া যাব।

Show More

Related Articles

Back to top button