Barak ValleyAssamNorth-East

করিমগঞ্জ স্বাস্থ্য বিভাগের জাপানিজ এনকেফেলাইটিস রোগীদের আর্থিক সহায়তা প্রদান

জনসংযোগ, করিমগঞ্জ : অ্যাকুইট এনকেফেলাইটিস সিনড্রোম এবং জাপানিজ এনকেফেলাইটিস রোগীদের আর্থিক সহায়তা প্রকল্পের অংশ হিসাবে, যারা ব্যক্তিগতভাবে চিকিত্‍সা করিয়েছেন তার মধ্যে করিমগঞ্জের স্বাস্থ্য বিভাগ থেকে অনিতা নাথকে ৩৩১০৯ টাকার অনুমোদন পত্র প্রদান করা হয়েছে।

শনিবার, স্বাস্থ্য বিভাগের যুগ্ম সঞ্চালক ডা. রাজীব কুমার বরুয়া, কৃষ্ণপুরের প্রয়াত নরেশ নাথের স্ত্রী অনিতা নাথকে সহায়তার অনুমোদন পত্র তুলে দেন। এতে মুখ্য চিকিত্‍সা ও স্বাস্থ্য আধিকারিক (সিডি) ডা. রঞ্জিত বৈদ্য, ডিস্ট্রিক্ট অ্যাকাউন্টস ম্যানেজার শংকরলাল দে, ডিএমই সুমন চৌধুরী, এনসিভিবিডিসি ডিস্ট্রিক্ট কনসালটেন্ট দেবজিত্‍ দে প্রমুখ উপস্থিত ছিলেন।

এতে জানানো হয় যে অ্যাকুইট এনকেফেলাইটিস সিনড্রোম এবং জাপানিজ এনকেফেলাইটিস রোগী যারা ক্লিনিক্যাল এস্টাবলিশমেন্ট অ্যাক্টের অধীনে নিবন্ধীকৃত প্রাইভেট হাসপাতাল বা নার্সিং হোমের আইসিইউতে ভর্তি হবেন তাদের আসাম আরোগ্য নিধি তহবিলের অধীনে ১ (এক) লক্ষ টাকা পর্যন্ত আর্থিক সহায়তা দেওয়া হবে।

উল্লেখ্য করিমগঞ্জ জেলায় এ বছর লক্ষী তেলেঙ্গার পিতা শঙ্কর তেলেঙ্গাকে এই প্রকল্পের অধীনে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে বলে করিমগঞ্জের স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়।

Show More

Related Articles

Back to top button