BARAK VALLEYASSAMNORTH-EAST

উধারবন্দ বিধানসভার জয়পুর-কামরাঙ্গা গাঁও পঞ্চায়েতের নূতন ভবন উদ্বোধন

শুভ্রজীত আচার্যী, উধারবন্দ : উধারবন্দ বিধানসভার পূর্ব উধারবন্দের জয়পুর অঞ্চলে গতকাল ছিল বিধায়ক মিহির কান্তি সোমের পুরো দিনব্যাপী উদ্বোধন ও শিলান্যাস অনুষ্ঠান । বিধায়ক দুপুর ১২ ঘটিকায় ১৭লক্ষ৪৬০ টাকা ব্যায়ে নবনির্মিত জয়পুর কামরাঙা গাঁও পঞ্চায়েতর ভবন উদ্বোধন করেন। সেখানে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক নৃত্য অনুষ্ঠান ।

সব মিলিয়ে ছিল পঞ্চায়েত চত্তরে ছিল উৎসব মুখর পরিবেশ। বিধায়ক সোম উনার বক্তব্যে এই পঞ্চায়েতের নূতন ভবন নির্মাণে স্হানীয় প্রতিনিধিদের ভূমিকা নিয়ে ভুয়সী প্রশংসা করেন ও কেন্দ্র-রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ জনসাধারণের সম্মুখে তোলে ধরেন এবং অতিসত্বর পূর্ব উধারবন্দ জিলা পরিষদ এলাকায় ৪টি নূতন রাস্তার কাজ শুরু হবে বলে জানান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়পুর কামরাঙা গাঁও পঞ্চায়েতর সভানেত্রী চন্দ্রকলা শিংহ, জিলা পরিষদের সিইও আর.লস্কর , জয়পুর মণ্ডল সভাপতি বিনদ শর্মা, জিলা পরিষদ সদস্যা বিজয়েতা মাহাতো, আঞ্চলিক পঞ্চায়েত সদস্যা পাপরি দত্ত, প্রবীন বিজেপি কর্মী কেতকী চন্দ সহ অন্যান্যরা। উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এই পঞ্চায়েতের প্রাক্তন সচিব অমিতাভ চক্রবর্তী ও শুভ্রজিত আচার্য্য।

এই অনুষ্ঠান শেষে বিধায়ক মিহির চলে যান বালাধুন-কনকপুর গাঁও পঞ্চায়েত কার্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের (৬লক্ষ২০হাজার টাকা বরাদ্দ করা হয় ) শিলান্যাস করেন এবং সর্বশেষে এই পঞ্চায়েতের শিমলাবস্তিতে ২৫লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত অঙ্গনওয়ারী মডেল সেন্টারের উদ্বোধনের করেন। প্রতিটি অনুষ্ঠানে পরিলক্ষিত হয় স্হানীয় দলীয় কর্মী ও সম্মানিত নাগরিকদের উপচে পড়া ভীড়।

Show More

Related Articles

Back to top button