Updates

করিমগঞ্জে যানবাহন আইন লঙ্ঘনের দায়ে ২৬ জনের ড্রাইভিং লাইসেন্স সাময়িক বরখাস্ত

জনসংযোগ, করিমগঞ্জ : করিমগঞ্জে যানবাহন আইন লঙ্ঘনের দায়ে ২৬ জনের ড্রাইভিং লাইসেন্স সাময়িক বরখাস্ত করা হয়েছে । করিমগঞ্জের ভারপ্রাপ্ত জেলা পরিবহন আধিকারিক সাহাব উদ্দিন তাপাদার জানিয়েছেন করিমগঞ্জ জেলায় যানবাহন আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে বিভাগীয় অভিযান প্রতিনিয়ত জারি রয়েছে।

এতে ১ জুলাই থেকে ১১ জুলাই জেলায় যানবাহন আইন লঙ্ঘনের বিভিন্ন অভিযোগে ২৬ জনের ড্রাইভিং লাইসেন্স আগামী তিন মাসের জন্য বরখাস্ত করা হয়েছে। নিয়ন্ত্রিত গতি থেকে অধিক গতিতে গাড়ি চালানো, বিপদজনকভাবে গাড়ি চালানো এবং যানবাহন সংকেত অমান্য করার দায়ে পরিবহন বিভাগ থেকে ২১ জনের এবং পুলিশি অভিযানে ২ জনের ড্রাইভিং লাইসেন্স সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পাশাপাশি মালবাহি গাড়িতে যাত্রী বহনের অভিযোগে পরিবহন বিভাগ থেকে ১ জনের ড্রাইভিং লাইসেন্স সাময়িক বরখাস্ত করা হয়েছে । এছাড়া মদ্যপ ও নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে পুলিশের পক্ষ থেকে ২ জনকে শনাক্ত করে তাদের ড্রাইভিং লাইসেন্স সাময়িক বরখাস্ত করা হয়েছে। এতে জেলা পরিবহন আধিকারিক আরও জানিয়েছেন যে যানবাহন আইন লংঘনকারীদের বিরুদ্ধে বিভাগীয় অভিযান আগামীতেও জেলায় অব্যাহত থাকবে ।

Show More

Related Articles

Back to top button