Barak Valley

করিমগঞ্জে বৃদ্ধাশ্রম ও অনাথ আশ্রমে ফল, জল, বিস্কুট ইত্যাদি বিতরণ সর্বধর্ম সমন্বয় সভার

এম. এ. তালুকদার, করিমগঞ্জ : ৭৭ তম স্বাধীনতা দিবসের পুণ্যলগ্নে করিমগঞ্জ ‘সেবা’ স্বেচ্ছাসেবী সংস্থা কর্তৃক পরিচালিত বৃদ্ধাশ্রম বেলাভূমি ও কর্ণমধুতে অবস্থিত দীনেশ চন্দ্র দেব স্মৃতি চিলড্রেন হোমে ফল, জল, বিস্কুট, চকোলেট সহ ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয় বরাক উপত্যকা সর্বধর্ম সমন্বয় সভার পক্ষ থেকে। এদিন দুপুরে সংস্থার কর্মকর্তারা বৃদ্ধাশ্রমে উপস্থিত হয়ে আবাসিকদের সঙ্গে কথা বলে এবং স্বাস্থ্যের খবর নিয়ে তাদের হাতে একেকটা ফলের ব্যাগ তুলে দেন। বৃদ্ধাশ্রমের পরিচালক অপর্ণা দেব সর্বধর্ম সমন্বয় সভাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এরপর দীনেশ চন্দ্র দেব স্মৃতি চিলড্রেন হোমে উপস্থিত হয়ে অনাথ শিশুদের সঙ্গে দেখা করে তাদের হাতে ফলের প্যাকেট তুলে দেন সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন, সূর্যপ্রকাশ সিনহা, আইনজীবী আবুল হাসনাত চৌধুরী, ডা: বি এল সিনহা, ফুড অ্যান্ড সাপ্লাই সাব ইন্সপেক্টর চিরঞ্জিত দাস, সম্রাট দাস প্রমুখ।

বিতরণ শেষে নেতাজী স্পোর্টিং ক্লাবের অনুষ্ঠানে যোগ দিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন, আইনজীবী আবুল হাসনাত চৌধুরী ও চিরঞ্জিত দাস। ক্লাবের পক্ষ থেকে দেবাশীষ দেব সর্বধর্ম সমন্বয় সভার কর্মপ্রয়াসের প্রশংসা করেন। বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্যামল প্রসাদ চৌধুরী, সঞ্চিতা ভট্টাচার্য, রিতা পুরকায়স্থ, মানবাধিকার সহায়তা সংঘের সম্পাদক টিংকু রায়, জয়ন্তী নাথ সহ প্রশাসনিক ও স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা।

এদিকে, এদিন করিমগঞ্জ সরকারি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে সরকারি অনুষ্ঠানে যোগদান করে অতিথিবৃন্দ সহ জনসাধারণকে স্বাধীনতার শুভেচ্ছা বার্তা ও চকোলেট বিতরণ করা হয় সংস্থার পক্ষ থেকে।

Show More

Related Articles

Back to top button