Monday, October 3, 2022

করিমগঞ্জে বিভিন্ন বিভাগের ফ্রন্টলাইন ওর্য়াকাদের কোভিড টিকার সর্তকতা ডোজ প্রদান

করিমগঞ্জ ২৭ জুন: করিমগঞ্জের অতিরিক্ত মুখ্য চিকিৎসা ও স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন যে করিমগঞ্জ জেলায় বেশকিছু সরকারি বিভাগসহ জরুরী পরিষেবা প্রদানকারী সংস্থার কর্মী ও আধিকারিকদেরকে কোভিড টিকার সতর্কতামূলক ডোজ প্রদানের জন্য ফ্রন্টলাইন ওয়ার্কার হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

স্বাস্থ্যবিভাগের গাইডলাইন অনুসারে এবং গত ১৭ জুন তারিখে জেলাশাসক কার্যালয়ে অনুষ্ঠিত স্বাস্থ্য কমিটির সভার সিদ্ধান্ত অনুসারে ফ্রন্টলাইন ওয়ার্কারদের সতর্কতামূলক কোভিড টিকা প্রদান করা হচ্ছে।

এই সতর্কতামূলক কোভিড টিকা যেসব সরকারি বেসরকারি কার্যালয় ও সংস্থার জরুরী পরিষেবা প্রদানকারী কর্মী ও আধিকারিকদের প্রদান করা হবে তার মধ্যে রয়েছে- জেলাশাসক কার্যালয়, জেলা পরিষদ কার্যালয়, জেলা ও দায়রা জজ কার্যালয়, ডি আর ডি এ কার্যালয়, করিমগঞ্জ পৌরসভা, টাউন কমিটি আরবান ও বদরপুর করিমগঞ্জ, সরকারি ও বেসরকারি শিক্ষা বিভাগের সব কার্যালয় এবং স্কুল গুলির অন্যান্য কর্মী, পরিবহন বিভাগ, ডাক বিভাগ, শ্রম বিভাগের কার্যালয়, সব ইনসিওরেন্স কর্পোরেশন কোম্পানি সরকারি ও বেসরকারি উভয়ই, সব সরকারি ও বেসরকারি ব্যাঙ্ক, এপিডিসিএল কার্যালয়, পুর্ত ও জনসাস্থ্য কারিগরি কার্যালয়, এলপিজি এজেন্সি ও ফুয়েল স্টেশন গুলির সব কর্মী, সব ধরনের যান বাহনের মালিক ড্রাইভার কন্ডাক্টর (বাস লরি অটো টেম্পো ই রিক্সা ইত্যাদি), শপিং মল ব্যক্তিগত এন্টারপ্রাইজ ইত্যাদির সব কর্মী, সব বোর্ড সোসাইটি মিশনের কর্মী, ভারত সরকারের বিভাগগুলির সব কর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার এবং এর সাথে জড়িত সেবার সব কর্মী। সব স্ট্রীট ভ্যানডার ও ধর্মীয় প্রতিষ্ঠানের সব সদস্য।

এতে স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়েছে যে এই ফ্রন্টলাইন ওয়ার্কারদের মধ্যে যাদের সতর্কতামূলক কোভিড টিকা গ্রহণের সময় হয়ে গেছে তারা নিকটবর্তী সিভিসি থেকে সতর্কতামূলক টিকা গ্রহণ করেন।

Latest Updates

RELATED UPDATES