Tuesday, December 6, 2022

করিমগঞ্জ জেলাশাসক কার্যালয়ে ইন্টিগ্রেটেড ল্যান্ড রেকর্ড ম্যানেজমেন্ট সিস্টেমে একজন কনসালটেন্ট নিয়োগের জন্য ‘ওয়াক ইন ইন্টারভিউ’ ৪ নভেম্বর

জনসংযোগ, করিমগঞ্জ, ২৬ অক্টোবর: করিমগঞ্জের জেলা শাসক কার্যালয়ে ইন্টিগ্রেটেড ল্যান্ড রেকর্ড ম্যানেজমেন্ট সিস্টেমে ১১ মাসের জন্য একজন কনসালটেন্ট নিয়োগের উদ্দেশ্যে প্রার্থী বাছাই করতে আগামী ৪ নভেম্বর সকাল ১০ টা থেকে জেলাশাসক কার্যালয়ের বিপরীতে থাকা এনআরসি ভবনে এক ‘ওয়াক ইন ইন্টারভিউ’ অনুষ্ঠিত হবে। এই পদের প্রার্থীকে মাসিক পারিশ্রমিক ২৫ হাজার টাকা করে প্রদান করা হবে।

এতে ভারতীয় নাগরিক এবং প্রয়োজনীয় যোগ্যতা ইত্যাদি থাকা ইচ্ছুক প্রার্থীদেরকে ওইদিন সকাল ১০ টা থেকে দুপুর ১২ টার মধ্যে রেজিস্ট্রেশন করে বাছাই কমিটির সম্মুখে হাজির হতে হবে, তারপর কোন প্রার্থীকে সুযোগ দেওয়া হবে না। এই পদের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কোন স্বীকৃত প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সের সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং এর আই টি তে এমএসসি (আইটি) এমসিএ, বিটেক বা বি ই হতে হবে।

পাশাপাশি উইন্ডোজ ও লিনাক্স প্লাটফর্মে সার্ভার এডমিনিস্ট্রেশন কনফিগারেশন ও ইনস্টলেশনে অন্তত দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স চলতি বছরের ১ লা জানুয়ারি তারিখে ৪০ বছরের মধ্যে হতে হবে এবং প্রার্থীর নাম আসামের যে কোন এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জে নিবন্ধিকৃত থাকতে হবে। ইচ্ছুক প্রার্থীদের নাগরিকত্ব প্রমাণের ও অন্যান্য

যোগ্যতার প্রমাণপত্রের মূল এবং স্বপ্রত্যায়িত ফটোকপি, দুইটি পাসপোর্ট সাইজ ফটো রেজিস্ট্রেশন ও সাক্ষাৎকারের জন্য সঙ্গে নিয়ে আসতে হবে। এতে প্রার্থীদের কোন ধরনের টি এ, ডি এ প্রদান করা হবে না। বিস্তারিত বিবরণ করিমগঞ্জ জেলাশাসক কার্যালয়ের নোটিশ বোর্ডে এবং জেলা প্রশাসনের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

Latest Updates

RELATED UPDATES