Monday, October 3, 2022

চোর ডাকাতের আতঙ্কে রাত জাগা শহরের মানুষ

নিজস্ব প্রতিবেদন, শিলচর, ২৫ জুন : বন্যার আতঙ্কের পাশাপাশি আরো একটি আতঙ্কে রাতের ঘুম কেড়ে নিয়েছে শহরের বানাক্রান্তদের । মানুষ নিজেদের ঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন । বন্যা কবলিত এলাকায় নেই বিদ্যুৎ , নেই ইন্টারনেট পরিষেবা ।

আর অন্ধকারের সুযোগ নিয়ে চোর এবং ডাকাতের চলছে তান্ডব । প্রতিদিন রাতেই নৌকা নিয়ে দুস্কৃতিকারীরা হানা দিচ্ছে শহরের বিভিন্ন অঞ্চলে । যেসব ঘরে কোন লোক নেই সেসব কি টার্গেট করছে ওরা । রাত হলেই বন্যা কবলিত অঞ্চলে শোনা যায় শুধু একটি আওয়াজ সেটা হলো ‘ চোর চোর চোর”।

প্রচন্ড জলের জন্য কেউ বেরিয়ে আসতে পারেন না । এই সুযোগে দুস্কৃতিকারীরা ঘর থেকে হাতিয়ে নিয়ে যাচ্ছে জিনিসপত্র । এক কথায় চোর ডাকাতের ভয়ে রাতজাগা হয়ে আছেন শহরের বন্যা কবলিত এলাকার মানুষ ।

কিন্তু পুলিশের থাকেনা কোন টহলদারি । রাত হলে কেবল শহরের শুকনো জায়গাগুলোতে ঘোরাফেরা করতে দেখা যায় পুলিশদের । খবর পেলেও সঙ্গে সঙ্গে তারা পৌঁছতেও পারে না । পুলিশ পৌঁছার আগেই দুস্কৃতিকারীরা তাদের কাজ সেরে পালিয়ে যায় । শহরের মানুষের দাবী রাতেরবেলা যাতে পুলিশ পেট্রোলিং বাড়ানো হয় । না হলে যেকোনো ধরনের ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি হতে পারে ।

Latest Updates

RELATED UPDATES