BARAK VALLEYASSAMNORTH-EAST

জয়পুর জেসিবি’র ধাক্কায় মৃত সর্বজীত বিশ্বাসের বাড়িতে বিধায়ক মিহির

শুভ্রজীত আচার্যী, জয়পুর : গত ১৬ ডিসেম্বর রাত আনুমানিক ৯ঘটিকায় জয়পুর শারদাপল্লীতে ঘটেছিল এক মর্মান্তিক দুর্ঘটনা। সেই দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয় সজল বিশ্বাসের ১৪ বছরের নাবালক পুত্র সর্বজীত বিশ্বাসের । সেদিন রাত খাওয়ার পর বাড়ির বাইরে আসতেই তার বাড়ির পাশের টিলা থেকে মাটি কেটে একটি জেসিবি নিচের দিকে নেমে আসার সময় ঐ জেসিবি চালক পিছনে দাঁড়িয়ে থাকা সর্বজীতকে দেখতে পাননি এবং জেসিবির পিছনের বকেট গিয়ে সজোড়ে তাকে আঘাত করে ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিধায়ক মিহির কান্তি গৌহাটি থাকায় এই শোকাহত পরিবারের সাথে দেখা করতে পারেননি। গতকাল রাত বিধায়ক মিহির গৌহাটি থেকে ফিরেছেন এবং আজ ছুটে আসেন এই শোকাহত পরিবারের সাথে দেখা করতে।

আজ এই শোকাহত পরিবারের সাথে দেখা করে আর্থিক সহায়তা প্রদান করেন ও সমবেদনা জ্ঞাপন করেন এবং সর্বাবস্থায় এই পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। এদিকে বিধায়ক মিহির কান্তি সোমের উপস্থিতিতে জেসিবি গাড়ির টির মালিক প্রিয়কুমার শিংহ উক্ত মর্মান্তিক দূর্ঘটনা নিয়ে সমবেদনা ব্যক্ত করেন ও মৃতকের পিতা সজল বিশ্বাসের হাতে আর্থিক সাহায্য হিসেবে ২লক্ষ টাকার একটি চেক তুলে দেন এবং তিনি জানান যে এই দুর্ঘটনা টি নিয়ে যে মামলা দায়ের করা হয়েছে উক্ত মামলায় তিনি পরিবারের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন ।

উপস্থিত ছিলেন জয়পুর কামরাঙা গাঁও পঞ্চায়েতর সভানেত্রী চন্দ্রকলা শিংহ,জয়পুর মণ্ডলের সহ সভাপতি ভবরঞ্জন দেবনাথ, দ্বীজমনি শিংহ, যুবমোর্চা জয়পুর মণ্ডলের সাধারণ সম্পাদক শুভ্রজিত আচার্য্য, রঘুনাথ দত্ত, ওবিসি মোর্চা জয়পুর মণ্ডলের সহ-সভাপতি হেমন্ত শিংহ, জয়পুর থানার ভারপ্রাপ্ত ওসি সুবিত গগৈ প্রমুখ।

Show More

Related Articles

Back to top button