Barak Valley

হাইলাকান্দি জেলা প্রশাসনকে বায়োমেডিকেল সামগ্রী পাওয়ার গ্রিডের

জনসংযোগ, হাইলাকান্দি, ৭ জুলাই : হাইলাকান্দি জেলা প্রশাসনের হাতে পাওয়ার গ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া থেকে ৫৭ লক্ষ টাকার বায়ো-মেডিকেল সামগ্রী তুলে দেওয়া হয়েছে। হাইলাকান্দি শহরে অবস্থিত এসকে রায় সিভিল হাসপাতালের পরিক কাঠামোগত উন্নয়নে এই সামগ্রী কাজে লাগানো হয়েছে। শুক্রবার হাইলাকান্দি সিভিল হাসপাতালে আয়োজিত এক অনুষ্ঠানে এই সামগ্রী গুলি হস্তান্তরিত করা হয়।

অতিরিক্ত জেলাশাসক লাইরহলু খেনতে’র পৌরোহিত্যে অনুষ্ঠিত এই ৪২ টি সামগ্রী প্রশাসনের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেন পাওয়ার গ্রিড কর্পোরেশনের ডিজিএম এস আর রামমোহনচ্যারিয়া। ডিজিএম রামমোহনচ্যারিয়া সিভিল হাসপাতালটির চিকিৎসার শিশুরোগ চিকিৎসার কল্যাণে এই সামগ্রী গুলি পাওয়ার গ্রিডের কর্পোরেশনের সোসিয়াল রেসপন্সিবিলিটি ( সিএসআর) ফান্ড থেকে দান করা হয়েছে বলে জানান। তিনি এই সামগ্রী গুলি যথাযথভাবে মেইনটেইন করার জন্য প্রশাসনের কাছে আবেদন জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পাওয়ার গ্রিডের চিফ ম্যানেজার এনএম সিংহ, ভারপ্রাপ্ত স্বাস্থ্য যুগ্ম সঞ্চালক যুগল চৌধুরী, সিভিল হাসপাতালের সুপারিনটেনডেন্টন শিবানন্দ রায় ২ এসিস্ট্যান্ট কমিশনার প্রবীণ মেহতা ও পূজা দাওলাকাপু উপস্থিত ছিলেন। সভাপতি ভাষনে এডিসি খেনতে পাওয়ার গ্রিড কর্পোরেশনকে তাদের সিএসআর একটিভিটির জন্য ধন্যবাদ জানান।

উল্লেখ্য সিএসআর ফান্ডে সিভিল হাসপাতালে নির্মাণ করা সোনোগ্রাফি রুম ও নবজাতক শিশুদের স্পেশাল নিউবরন কেয়ার ইউনিট দুটি উদ্বোধনও শুক্রবার ফিতা কেটে করা হয়। স্পেশাল নিউবন কেয়ার ইউনিটটিতে ৫০ টি নবজাতক শিশুর পরিচর্যার ব্যবস্থা রয়েছে। অন্যান্য সামগ্রী গুলির মধ্যে রয়েছে দুইটি জেনারেটর, ইনভার্টার, আল্ট্রা সাউন্ড মেশিন, ফিটার ড্রপপ্লার, রেফ্রিজারেটর ইত্যাদি।

Show More

Related Articles

Back to top button