Updates

দীনদয়াল মহাবিদ্যালয়ে যোগ দিবস

জনসংযোগ, করিমগঞ্জ : এরালীগুলের পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় আদর্শ মহাবিদ্যালয়ের যোগ সেল এবং আইকিউএসসি সেলের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন করা হয়। মহাবিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সতীনাথ পালের স্বাগত ভাষণ ও প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভারম্ভ হয়।

আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন ক্রীড়া ভারতী এবং যোগবিদ্যা গুরুকুল নাসিকের যোগ-শিক্ষক রাজর্ষি রয় এবং সীমা পাল। দুজন শিক্ষকই যোগ শিক্ষার গুরুত্বতে আলোকপাত করে উপস্থিত সবাইকে যোগাভ্যাস করান। এই বিশেষ দিনের আন্তর্জাতিক বিষয় ”যোগা ফর বসুধৈব কুটুম্বকম’ নিয়ে আলোচনা করেছেন মহাবিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান (সহকারী অধ্যাপক) ড. সুরজিত্‍ রায়।

সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন মহাবিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. কণিকা চক্রবর্তী। অনুষ্ঠানটিকে সফল করে তুলতে বিভিন্নভাবে সাহায্য করেছেন পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক চয়নিকা ডেকা। আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান মিঠুন নন্দী। মহাবিদ্যালয়ের শিক্ষক, অশিক্ষা কর্মী ও ছাত্র-ছাত্রীদের উজ্জ্বল উপস্থিতি ও অভ্যাসের মধ্য দিয়ে অনুষ্ঠানটি যথাযথভাবে সাফল্যমন্ডিত হয়েছে।

Show More

Related Articles

Back to top button