Tuesday, September 27, 2022

নিলামবাজারের বেরাজালে স্কুটি-বাইক সংঘর্ষে গুরুতর আহত ৪ যুবক, পথ অবরোধ ও উত্তেজনা

নিলামবাজার : অসম-ত্রিপুরা জাতীয় সড়কের নিলামবাজারের বেরাজালে দুটি দ্বিচক্রযানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘিরে তীব্র উত্তেজনার সৃষ্টি হয় । পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে দুর্ঘটনা ঘটার অভিযোগ উটলেও পুলিশের পাল্টা দাবি তাড়া খেয়ে নয় চেকিং পালাতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে ।

পুলিশের চেকিংকে দায়ী করে চেকিংয়ের স্হান পরিবর্তনের দাবি তুলেছেন স্হানীয়রা , ক্ষোব্ধ জনতার প্রতিবাদী সড়ক অবরোধ মুক্ত করে পরিস্হিতি স্বাভাবিক করে তুলতে ঘটনাস্হলে উপস্হিত হন জেলা পুলিশ সুপার পদ্মনাভ বরুয়া । মারাত্মক জখমি চারজন বর্তমানে চিকিৎসাধিন । দুর্ঘটনাস্হ বাইক ও স্কুটি বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে নিলামবাজার পুলিশ,বিকালে নিলামবাজার থানা এলাকার বেরাজাল গ্রামস্হিত অসম-ত্রিপুরা জাতীয় সড়কের উপরে মারাত্মক সড়ক দুর্ঘটনাটি সংঘটিত হয় ।

ঘটনার বিরবরে জানাগেছে , পাথারকান্দি থানা এলাকার আছিমগঞ্জের জয়দীপ নাথ ও আমিরুল আহমদ একটি বাইকে চেপে করিমগঞ্জ অভিমুখি ছিল । তারা বেরাজালে নিলামবাজার পুলিশের অস্হায়ী চেকিং পয়েন্টে পৌচার মুহুর্তেই করিমগঞ্জ থেকে নিলামবাজারগামী স্কুটিতে চেপে আসা আবু তাহের ও তাহের আহমদকে পুলিশ থামতে বললে তারা স্কুটির গতি আরও বাড়িয়ে পালাতে গিয়ে বাইকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে । এতে মারাত্মক ভাবে জখমি হয়েছেন আছিমগঞ্জের বাসিন্দা জয়দীপ নাথ (২৩/২৪) আমিরুল হুসেন আহমদ (২২-২৬) নিলামবাজার থানা এলাকার ব্রাম্মনশাসনের বাসিন্দা আবু তাহের (২০/২১) ও তাহের আহমদ (২০-২৩) চার যুবক । সংঘর্ষের পর সড়কের উপরে একটি ও সড়কের খাদে অন্যটি বাইক ও স্কুটি ছিটকে পড়ে ।

পুলিশ তাৎক্ষণিক ভাবে আহতদের উদ্ধার করে করিমগঞ্জ সিভিল হাসপাতালে পাটিয়ে দিলেও স্হানীয় জনগন পুলিশের চেকিংকে দায়ী করে জাতীয় সড়কে অবরোধ গড়ে তুলে প্রতিবাদ সাব্যস্হ করতে থাকে । খবর পেয়ে ঘটনাস্হলে পৌচেন থানার ওসি দীপজ্যোতি মালাকার । কিন্ত সময় যত গড়ায় প্রতিবাদী জনতার সংখ্যা তত বাড়তে থাকে এবং ঘটনাস্হলে ক্রমাগত প্রতিবাদী উত্তাপ বাড়তে থাকে ।

শেষ পর্যন্ত জেলা সদর থেকে ছুটে আসেন পুলিশ সুপার পদ্মনাভ বরুয়া । এক পর্যায়ে ক্ষোব্ধ জনগনকে পুলিশ নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে সড়ক অবরোধ মুক্ত করে যান চলাচল স্বাভাবিক করে দেয় । শেষ খবরে জানাগেছে , ঘটনায় আহত আবু তাহের ও আমিরুল আহমদের অবস্হা সঙ্কটজনক । সন্ধ্যায় ওই দুই যুবককে সিভিল হাসপাতাল থেকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাটিয়ে দেওয়া হয়েছে ।

Latest Updates

RELATED UPDATES