Monday, October 3, 2022

পঞ্চম মৃত্যুবার্ষিকীতে সন্তোষ মোহনকে শ্রদ্ধাঞ্জলি শিলচর কংগ্রেসের

শিলচর : প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং প্রবীণ কংগ্রেস নেতা প্রয়াত সন্তোষ মোহন দেবের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ ইন্দিরা ভবন শিলচরে, কংগ্রেস কর্মী ও নেতাদের উপস্থিতিতে, শিলচর জেলা কংগ্রেস কমিটি কর্তৃক সম্মানের সাথে পালিত হয়েছে।

প্রথমে দলীয় পতাকা উত্তোলন করেন সভাপতি শ্রী তমাল কান্তি বণিক এবং এরপর জেলা কংগ্রেস ও কংগ্রেস দলের বিভিন্ন শাখার পক্ষ থেকে মহান নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

দুপুরে, প্রয়াত নেতার জীবন ইতিহাস নিয়ে একটি সেমিনার আয়োজন করা হয় ‘বিভিন্ন ক্ষেত্রের একজন সাধারণ মানুষ’ শিরোনাম দিয়ে, যেখানে তমাল কান্তি বণিক তাকে ‘জনগণের নেতা’ বলে অভিহিত করেছিন এবং কেন্দ্রীয় মন্ত্রী থাকাকালীন প্রয়াত দেবের অনেক কৃতিত্ব উপস্থাপন করেন। অসম প্রদেশ কংগ্রেস কমিটির সম্পাদক এবং মুখপাত্র সঞ্জীব রায় স্বীকার করে বললেন যে বর্তমানে এই মহান নেতা কে দল খুব মিস করছে, শুধুমাত্র অসমেই নয়, সমগ্র ভারতেও। শ্রী কিশোর কুমার ভট্টাচার্য প্রয়াত দেবকে একজন সাহসী যোদ্ধা হিসাবে অভিহিত করেছেন।

অন্যান্য বক্তারা ছিলেন মনীকান্ত সিনহা, সুজন দত্ত, বাবুল হোরে প্রমুখ। পর্যবেক্ষণের সময় উপস্থিত ছিলেন রনোজিৎ দেবনাথ(সভাপতি শিলচর জেলা যুব কংগ্রেস), সুশান্ত রায় (সভাপতি জেলা ইয়ং ব্রিগেড) আজমল লস্কর, অভিজিৎ ধর, অতনু ভট্টাচার্য, পার্থ সারথি রায়, ভাস্কর দাস, নাজিয়া ইয়াসমিন, হেমন্ত সিং, মইনুল হক , আমরুল হক প্রমুখ।

রাতে, শিলচর রেলওয়ে স্টেশন চত্বরে 50 জন দরিদ্র মানুষকে রান্না করা খাবার পরিবেশন করা হয়েছে শিলচর জেলা কংগ্রেস কমিটির পক্ষ থেকে । কংগ্রেস সেবাদল এর পরিচালনায় কর্মসূচি গুলো আয়োজন করা হয়।

Latest Updates

RELATED UPDATES