AssamNorth-East

টিয়কে ‘মন-কি বাত’ অনুষ্ঠানে কেন্দ্ৰীয় মন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়াল

যোরহাট : যোরহাট জেলার অন্তর্গত টিয়ক বিধানসভা এলাকার ৫৬ নম্বর বুথে বসে আজ রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন-কি বাত’ শুনেছেন কেন্দ্ৰীয় মন্ত্ৰী তথা অসমের প্ৰাক্তন মুখ্যমন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়াল।

বুথ সভাপতি বীরেন বরুয়ার পৌরোহিত্যে এবং যোরহাট জেলা বিজেপির সাধারণ সম্পাদক অমর শইকিয়ার পরিচালনায় ‘মন-কি বাত’ অনুষ্ঠানে যোরহাটের সাংসদ তপনকুমার গগৈ, জেলা বিজেপির উপ-সভাপতি রফিকউজ জামান, কলিয়াপানি মণ্ডল বিজেপির ভারপ্ৰাপ্ত সভাপতি রাতুল বরা, সর্বভারতীয় কিষাণ মোৰ্চার সদস্য দেবজিত বরুয়া, বিজেপির জাতীয় কার্যনিৰ্বাহক সদস্য অসীম বরুয়া, জিতু হাজরিকা, টিয়কের পুরনেত্রী লাকি বরবরা গগৈ প্ৰমুখ বহুসংখ্যক গণ্যমান্য ব্যক্তি আজকের ‘মন-কি বাত’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্ৰতি মাসের শেষ রবিবার প্ৰধানমন্ত্ৰীর ‘মন-কি বাত’ অনুষ্ঠান প্ৰত্যেক বুথে সম্প্রচার করা হয়। আজকের ৯৯-তম ‘মন-কি বাত’ অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্ৰী সনোয়ালের উপস্থিতিতে স্থানীয় কার্যকর্তাদের মধ্যে ব্যাপক উত্‍সাহ জুগিয়েছে। ‘মন-কি বাত’-এর অনুষ্ঠানে এসে প্রথমে কেন্দ্ৰীয় মন্ত্ৰী ভারতমাতার চিত্রপটে পুষ্পাঞ্জলি অর্পণ করেছেন।

এদিকে অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সনোয়াল সকলকে দেশের উন্নতিকল্পে একত্ৰিত হয়ে কাজ করার আহ্বান জানান। অসমের বীর সেনানি লাচিত বরফুকনকে নিয়ে লেখা রচনা যে দৃষ্টান্ত সৃষ্টি করেছে, সে প্রসঙ্গে প্ৰধানমন্ত্ৰী মোদী যে প্রশংসা করেছেন, তার বিশ্লেষণ করে ‘অঙ্গদান মহান দান’ শীৰ্ষক বিষয়ে দেশের জনতার সঙ্গে কথা বলে অতি ব্যস্ততার মধ্যে যে মহানুভবতা প্ৰদৰ্শন করেছেন তার জন্য কৃতজ্ঞতা জানান সর্বানন্দ।

Show More

Related Articles

Back to top button