Wednesday, September 28, 2022

বন্যায় ক্ষতিগ্রস্ত কালিনগর এভিবিপির পক্ষ থেকে জেলার উপায়ুক্তকে স্মারকপত্র

হাইলাকান্দি : বন্যায় ক্ষতিগ্রস্ত কাটাখাল কালিনগর এস সি দে কলেজের পুননির্মানের দাবিতে এভিবিপির পক্ষ থেকে হাইলাকান্দি জেলার উপায়ুক্তকে স্মারকপত্র প্রেরণ করা হয়।

এই উপলক্ষে আজ বেলা দুইটার সময়‌‌‌ কাটাখাল কালিনগর এস সি দে কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক তথা এভিবিপির নেতা মনোজিত রায়ের নেতৃত্বে একটি প্রতিনিধি দল হাইলাকান্দি জেলা উপায়ুক্ত হিবারে নিসর্গ গৌতম সরকারি কাজে বাহিরে থাকায় ভারপ্রাপ্ত জেলা উপায়ুক্ত জ্যোতির্ময় দৈমারির হাতে এভিবিপির পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত কাটাখাল কালিনগর এস সি দে কলেজের পুননির্মানের দাবিতে একটি স্মারকপত্র প্রদান করেন।

এরপর এক সাংবাদিক সম্মেলনে এভিবিপির নেতা তথা কাটাখাল কালিনগর এস সি দে কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মনোজিত রায় জানান যে সম্প্রতি হাইলাকান্দি জেলাতে আসা ভয়াবহ বন্যার প্রকোপে কাটাখাল কালিনগর এস সি দে কলেজের প্রবেশের গেইট থেকে নিয়ে কলেজের ভিতরের বিস্তর এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি জানান যে বৃহত্তর কাটাখাল কালিনগর এলাকার বহু ছাত্র-ছাত্রী এই কলেজে এসে পড়াশোনা করেন। তাই অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের পক্ষ থেকে ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মনোজিত রায় বৃহত্তর কাটাখাল কালিনগর এলাকার ছাত্র-ছাত্রীদের স্বার্থে অতিসত্বর বন্যায় ক্ষতিগ্রস্ত এই কলেজের পুনঃনির্মাণের জন্য হাইলাকান্দি জেলা প্রশাসনের কাছে জোরালো দাবি জানান।

আজকের এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কাটাখাল কালিনগর এস সি দে কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মনোজিত রায়, সহ-সভাপতি প্রতীক দে, সহ-সাধারন সম্পাদক রাহুল নমসূদ্র, কার্যনির্বাহী সদস্য রাহুল দে, আব্দুল খালিক,রণি রায়, কৌশিক চক্রবর্তী,বাপ্পি দাস,রহল আমিন,রাজেন চন্দ প্রমুখ ব্যাক্তিবর্গ।

Latest Updates

RELATED UPDATES