Monday, October 3, 2022

বন্যার শহরে দুটি অস্বাভাবিক মৃত্যু শনিবার

নিজস্ব প্রতিবেদনঃ শনিবার শহরে দুটি অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে মরদেহ দুটিকে পোস্টমর্টেম করিয়ে শেষকৃত্য করাতে গিয়ে খুবই বিড়ম্বনায় পড়েন মৃতের ঘনিষ্ঠরা।

জল থইথই শিলচর শহর এ মুহূর্তে নিজের বাঁচার লড়াইয়ে ব্যস্ত। যাদের বাড়িতে রোগী আছেন, তাদের তো নাভিশ্বাস উঠে যাচ্ছে। এর ওপর পাওয়া গেল দুটি অস্বাভাবিক মৃত্যুর খবর। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদের মধ্যে একজন বছর পঁচিশের যুবক রাজ রায়। বাড়ি নর্মাল স্কুল রোডে, শিশু উদ্যানের পাশে। আরেকজন তৃতীয় লিংক রোডের শিবু নাথ (৬০)।

মৃত্যুগুলি জলে ডুবে হয়েছে নাকি অন্য কোনো রহস্য আছে তাতে, তা জানতে দেহ উদ্ধার সহ পোস্টমর্টেম হয় ম্যাজিস্ট্রেটের তত্বাবধানে। শহরের এই জটিল পরিস্থিতি ও জল ডিঙিয়ে সিভিল হাসপাতালে এনে মৃত দুই ব্যক্তির নিকটজনেরা মরদেহ দুটির পোস্টমর্টেম করান।

এরপর দেহ পোড়াতে তাদের ছুটতে হয় উধারবন্দ শ্মশানে। এক মৃতের নিকটজন জানান, যেভাবে আজ মরদেহ সিভিল পর্যন্ত আনতে হল, বা বাকি প্রক্রিয়াটা শেষ করতে হচ্ছে, এমন কঠিন পরিস্থিতি যেন কারো পরিবারেই না আসে।

মৃত্যু ব্যাপারটাই অসহনীয়। এর ওপর অস্বাভাবিক মৃত্যু, থানা, পুলিশ, পোস্টমর্টেম। এর ওপর, এই ভয়াবহ বন্যা পরিস্থিতি। সবমিলিয়ে মৃতের নিকটজনেরা নরকযন্ত্রণাই পোহালেন।

Latest Updates

RELATED UPDATES