Barak Valley

করিমগঞ্জে ভূপেন বরা, বিধায়ক কমলাক্ষের কুশপুতুল দাহ বিজেপি যুব মোর্চার

করিমগঞ্জ : কুশপুতুল দাহ করার প্রতিযোগিতা শুরু হয়েছে দক্ষিণ অসমের সীমান্ত জেলা করিমগঞ্জে। এককালের সতীর্থ বর্তমান জলসম্পদ, তথ্য ও জনসংযোগ দফতরের মন্ত্রী পীযূষ হাজরিকা এবং অসম প্রদেশ কংগ্রেস কমিটির কার্যনির্বাহী সভাপতি তথা উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের মধ্যে চলমান তরজায় সরগরম বরাক উপত্যকার রাজনীতি।

গত দুদিন আগে বরাক জুড়ে জলসম্পদ মন্ত্রীর কুশপুতুল দাহ করেছেন জেলা ও ব্লক কংগ্রেসের নেতা-কর্মীরা। আজ মঙ্গলবার করিমগঞ্জে কুশপুতুল দাহ করা হয়েছে কংগ্রেসের প্রদেশ সভাপতি ভূপেন বরা এবং উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের।

বিজেপি যুব মোর্চা নেতা-কার্যকর্তারা ভারত মাতা কি জয়, বিজেপি জিন্দাবাদ, যুব মোর্চা জিন্দাবাদ, কমলাক্ষ মুর্দাবাদ, ভূপেন বরা হায় হায় ইত্যাদি স্লোগানে একাকার করে তুলেন। হাতে হাতে দলীয় পতাকা নিয়ে যুব মোর্চার কার্যকর্তারা মিছিল করে শহরের প্রধান প্রধান সড়ক পরিক্রমা করে বিভিন্ন স্লোগান দিয়ে কাঁপিয়ে তুলেন সীমান্ত শহর।

যুব মোর্চার পদাধিকারীরা বলেন, অকর্মণ্য বিধায়ক হচ্ছেন কমলাক্ষ দে পুরকায়স্থ। তাঁর বিধানসভা কেন্দ্রে গুরুত্বপূর্ণ সড়কগুলোর বেহাল অবস্থা। আর তিনি নিজে অসমিয়া ও বাঙালিদের নিয়ে রাজনীতি করতে ব্যস্ত। বিধায়ককে বাঙালির ঠিকাদার আখ্যা দিয়ে তাঁরা বলেন, বিধায়কের রাজনীতি এবার শেষ হওয়ার পথে। আগামীতে তাঁর নামের আগে প্রাক্তন বিধায়ক জুড়ে দেবেন মানুষ।

উল্লেখ্য, সম্প্রতি কমলাক্ষ দে পুরকায়স্থের অতীত অত্যন্ত ঘৃণ্য বলে তাঁকে বাক্যবাণে আক্রমণ করেছিলেন জলসম্পদ মন্ত্রী পীযূষ হাজরিকা। পাল্টা জবাব দিতে গিয়ে কমলাক্ষ দে পুরকায়স্থ দাবি করেন, পীযূষ হাজরিকার সার্টিফিকেট তাঁর দরকার নেই। মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রী গিয়েও প্রচার করে তাঁকে মানুষ নির্বাচিত করেছেন বলে মন্তব্য করেছিলেন বিধায়ক।

Show More

Related Articles

Back to top button