Barak Valley

প্রধানমন্ত্রীর ১০০-তম ‘মন কি বাত’ অনুষ্ঠান উপলক্ষ্যে প্রস্তুতি চূড়ান্ত করিমগঞ্জে

করিমগঞ্জ, ২৯ এপ্রিল : আগামীকাল রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ১০০-তম ‘মন কি বাত’ অনুষ্ঠানকে কেন্দ্র করে দেশ জুড়ে ব্যাপক প্রস্তুতি শুরু হয়েছে। ব্যতিক্রম নয় দক্ষিণ অসমের করিমগঞ্জ জেলাও।

প্রধানমন্ত্রী মোদীর ১০০-তম ‘মন কি বাত’ অনুষ্ঠানকে সর্বস্তরের জনগণের কাছে পৌঁছাতে পরিচালিত প্রস্তুতি পর্ব খতিয়ে দেখতে শুক্রবার করিমগঞ্জে এসে দলীয় কার্যকর্তাদের সঙ্গে সভা করে গেছেন প্রদেশ বিজেপির সম্পাদক কণাদ পুরকায়স্থ। জেলা বিজেপি কার্যালয়ে দলের কার্যকর্তাদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেছেন তিনি। কার্যসূচি সফল করতে দলের তৃণমূল স্তর থেকে শুরু করে সর্বস্তরের কর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান কণাদ।

জেলা বিজেপির মিডিয়া সেলের আহ্বায়ক নিশিকান্ত ভট্টাচার্য জানিয়েছেন, ইতিমধ্যে আগামীকালের কার্যক্রমকে সামনে রেখে জেলা স্তরের কার্যকর্তাদের দায়িত্ব দেওয়া হয়েছে। শহর মণ্ডলে জেলা সভাপতি সুব্রত ভট্টাচার্য, রাজ্য পরিবহণ নিগমের অধ্যক্ষ মিশনরঞ্জন দাস, দেবব্রত সাহা, রবীন্দ্রচন্দ্র দেব, কৃষ্ণ দাস, সুধাংশু দাস ও সুদীপ চক্রবর্তী বিভিন্ন বুথে উপস্থিত থাকবেন।

এছাড়া বদরপুরে বিশ্বরূপ ভট্টাচার্য ও রুবি নাগ, পাথারকান্দিতে বিধায়ক কৃষ্ণেন্দু পাল, রামকৃষ্ণনগর মণ্ডলে বিধায়ক বিজয় মালাকার ও প্রতিমা নাথকে দায়িত্ব দেওয়া হয়েছে। লোয়াইরপোয়া মণ্ডলে বিমলা শুক্লবৈদ্য, দক্ষিণ করিমগঞ্জ মণ্ডলে শিপ্রা গুন ও অমরেশ রায়কে দায়িত্ব দিয়েছেন জেলা নেতৃত্ব। প্ৰধানমন্ত্ৰীর ১০০-তম ‘মন কি বাত’ অনুষ্ঠান সফল করতে দলের সর্বস্তরের কার্যকর্তার সক্রিয় ভূমিকা কামনা করেছেন জেলা সভাপতি সুব্রত ভট্টাচার্য।

Show More

Related Articles

Back to top button