Tuesday, September 27, 2022

মার্কিন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন রাজদীপ গোয়ালা

অসীম রায়, লক্ষীপুর, ৫ আগস্ট : মার্কিন যুক্তরাষ্ট্রে ডির্পাটমেণ্ট লিডারশিপ প্রোগ্রামে অংশ নেওয়ার আমন্ত্রণ পেলেন লক্ষীপুরে র প্রাক্তন বিধায়ক তথা আসাম চা শ্রমিক চেয়ারম্যান ও যুবনেতা রাজদীপ গোয়ালা । আগামী ৮ আগষ্ট থেকে ২৬ আগষ্ট অনুষ্টানে তিন সপ্তাহের এই আন্তজার্তিক এক্সচেঞ্জ প্রোগ্রামের শিরোনাম হলো ট্রান্সপারোণ্সি অ্যান্ড একাউণ্টিবিলিট ইন দা কোয়াড ।

ভারত আমেরিকা অষ্ট্রেলিয়া জাপান এর মধ্যে আয়োজিত হওয়া এই প্রোগ্রামে রাজনীতিবিদ ছাড়া বিশিষ্ট সাংবাদিক এনজিও কর্মী সহ সমাজের আরো কিছু নির্দিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞ ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয় এই অনুষ্টানে ।

কলকাতায় অবস্হিত ইউ এস কণস্যুলেট জেনারেল পাবলিক আ্যফেয়ার্স অফিস আমেরিকান সেণ্টার থেকে রাজদীপ গোয়ালা কে উক্ত অনুষ্টানে আমন্ত্রণ জানিয়েছেন । আমেরিকান সেণ্টার ডিরেক্টর অনুষ্টানে অংশ নিতে আগামী ৬ আগষ্ট ভোর ৩-৩০ শে নয়াদিল্লী থেকে রওনা হবেন রাজদীপ গোয়ালা ।

রাজদীপ গোয়ালা জানিয়েছেন যে উক্ত অনুষ্টানে যাওয়ার জন্য দু- বছর আগেই কলকাতায় আমেরিকান সেণ্টার থেকে যোগাযোগ করা হয়েছিল তার সাথে । এমন একটি মর্যাদা সম্পন্ন আন্তজার্তিক অনুষ্টানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশী রাজদীপ গোয়ালা ।

Latest Updates

RELATED UPDATES