Barak Valley

হাইলাকান্দির সাতটি হাসপাতালে প্রথমদিনের স্বাস্থ্যসেবা উত্‍সব সম্পন্ন

জনসংযোগ, হাইলাকান্দি : সারা রাজ্যের সঙ্গে হাইলাকান্দি জেলায়ও আজ বৃহস্পতিবার থেকে স্বাস্থ্যসেবা উত্‍সব শুরু হয়েছে। তিন দিনব্যাপী এই উত্‍সবের প্রথম দিন আজ জেলার সাতটি হাসপাতালে স্বাস্থ্য পরিষেবার মান ও পরিকাঠামোর মূল্যায়ন করা হয়।

প্রথম দিন আলগাপুর মডেল হাসপাতালে রাজ্যের বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব কিংনেই চাংসন এক্সটার্নাল ইভালিউয়েটার হিসেবে এবং এক্সটার্নাল অ্যাসেসার হিসেবে জেলার এআরসিএস জামাল উদ্দিন ও শিলচর মেডিক্যাল কলেজের ডা. জহিরুল ইসলাম লস্কর হাসপাতালের চিকিত্‍সা পরিষেবার মান যাচাই করেছেন।

বৃহস্পতিবার জেলার অন্য যে ছয়টি হাসপাতালে স্বাস্থ্যসেবা উত্‍সব অনুষ্ঠিত হয়েছে সেগুলি হাইলাকান্দি শহরের এসকে রায় সিভিল হাসপাতাল, কাটলিছড়া এমজি মডেল হাসপাতাল, সন্তোষনগর হাসপাতাল, ঘাড়মুড়া হাসপাতাল, বিলাইপুর হাসপাতাল এবং হাইলাকান্দি শহরের আরবান হেলথ সেন্টার।

শুক্রবার জেলার আরও ছয়টি হাসপাতালে এই স্বাস্থ্য উত্‍সব অনুষ্ঠিত হবে। এর পর শেষ দিন শনিবার আরও ছয়টি হাসপাতালে উত্‍সব অনুষ্ঠিত হওয়ার কথা।

উল্লেখ্য রোগীদের সুরক্ষিত এবং গুণ-মানসম্পন্ন, কার্যকরী এবং উত্‍কৃষ্ট মানের চিকিত্‍সা পরিষেবা প্রদান সুনিশ্চিত করার জন্য এই স্বাস্থ্যসেবা উত্‍সবের আয়োজন করেছে রাজ্য সরকার।

Show More

Related Articles

Back to top button