Saturday, December 3, 2022

শিলচরের শর্মিষ্ঠা দেবের কাদম্বরী আজও সিনেমার মুক্তি খুব শীঘ্রই


নিজস্ব প্রতিবেদন, কলকাতা : ‘আদ্যা মা প্রোডাকশন’ প্রযোজিত ও হীরক পাল নিবেদিত আসন্ন মুক্তিপ্রাপ্ত বাংলা কাহিনীচিত্র ‘কাদম্বরী আজও’ পোস্টার উন্মোচন হয়ে গেল আজ কোলকাতায়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে এই কাহিনীচিত্রের কাহিনীকার ও পরিচালক শর্মিষ্ঠা দেব (Sharmistha Deb) জানিয়েছেন, “রবীন্দ্রনাথের কাল চলে গেলেও রবীন্দ্রনাথ সৃষ্ট ‘কাদম্বরী’ চরিত্রের সামাজিক অবস্থানের যে ইতরবিশেষ হয়নি এই চলচ্চিত্র সেদিকেই আলোকপাত করবে।”

সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে শর্মিষ্ঠা দেব আরো জানান, “বর্তমান আর্থসামাজিক প্রেক্ষাপটের উপর নির্মিত এই চলচ্চিত্রের পুরো অংশেরই দৃশ্যগ্রহণ করা হয়েছে কলকাতা এবং উত্তরবঙ্গের রিশপ,লোঁলেগাও-এ।”

প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, ” ‘কাদম্বরী আজও’ চলচ্চিত্রে কাদম্বরী চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী । সাথে দেখা যাবে সাবিত্রী চ্যাটার্জি বিশ্বজিৎ চক্রবর্তী সহ নবীন প্রজন্মের অনেক শিল্পীদের।

এই কাহিনীচিত্রে সঙ্গীত নির্দেশক অদৃতা ঝিনুক-এর নির্দেশনায় কণ্ঠশিল্পী রূপঙ্কর বাগচী ও সায়নী পালিত -এর কণ্ঠে তিনটে রবীন্দ্রসঙ্গীত -ও শোনা যাবে এই কাহিনীচিত্রে।”ছবিতে শিল্পীদের উপস্থিতিতে “কাদম্বরী আজও” র প্রচার শুরু হল।

শর্মিষ্ঠা দেব সহ গোটা টিমের লোক এই ছবি নিয়ে উৎকন্ঠায় আছেন, প্রত্যকের শুভেচ্ছা এবং ভালোবাসা কামনা করছেন শর্মিষ্ঠা দেব

Latest Updates

RELATED UPDATES