Monday, October 3, 2022

শিলচর বন্যা পরবর্তী সময়ের জন্য কাছাড় প্রশাসনের পদক্ষেপ নেওয়া শুরু

জনসংযোগ. শিলচর, ২ জুলাই:—কাছাড় জেলায় বন্যা পরিস্থিতির পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যা পরবর্তী সময়ের জন্য কাছাড় জেলা প্রশাসনের পদক্ষেপ নেওয়া শুরু করেছে । শিলচর জনসংযোগ টেকনিক্যাল টিম জনগণকে পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধি বজায় রাখার জন্য শিলচর পৌর বোর্ডের সমস্ত ওয়ার্ডে ব্যাপক মোবাইল ঘোষণা শুরু করেছে । কাছাড় জেলার বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়িঘরের মূল্যায়ন চলছে।

পূর্ত বিভাগ বড়খলা এবং কাটিগড়া এলাকায় T.R.D এর অধীনে জারইলতলায় আইওসিএল বটলিং প্ল্যান্টের সাথে সংযোগকারী জারইলতলা রানিফেরি রোডের (অস্থায়ী) পুনরুদ্ধার.করা হয়েছে । এলপিজি ট্যাঙ্কার চলাচলের সুবিধার্থে ব্যবস্থা নেওয়া ছাড়াও গতকাল হরিনগর গাঁও পঞ্চায়েতে ভেটেরিনারি বিভাগ দ্বারা গবাদি পশুর খাদ্য বিতরণ করা হয় l

শনিবার এক ব্যক্তির কাছ থেকে ফোন আসে তার বাবা প্রণব দাসের বয়স প্রায় ৭৫ বছর, যিনি একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী এবং সৎসঙ্গ আশ্রম রোডে তার বাড়িতে একা আটকা পড়েছিল, অবিলম্বে ত্রাণ সামগ্রী নাসিব আলী লেনে,( বাড়ি নং ৪,) সৎসঙ্গ আশ্রম রোডে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয় । জেলা প্রশাসন দুর্দশাগ্রস্ত প্রতিটি মানুষের জন্য সর্বাত্মক সহায়তার চেষ্টা করছে।

এই সংকটকালীন সময়ে ধৈর্য ধরতে এবং প্রশাসনকে সহযোগিতা করার জন্য জেলা উপায়ুক্ত কীর্তি জiল্লী জনগণকে অনুরোধ জানিয়েছেন।

শনিবার জেলা উপায়ুক্ত কীর্তি জiল্লীর হাতে তিন সন্তান, মনীশ কুমাতের কন্যা হিতiক্ষী জৈন, রিতিশা কুমাত এবং দিব্যাংশী কুমাত কাছাড়ের বন্যা দুর্গত মানুষের জন্য তাদের পিগি ব্যাঙ্ক সেভিংস থেকে ₹১১০০ /-টাকা দান করেছেন।

জেলা প্রশাসন বাচ্চাদের সর্বহারা মানুষের সহায়তার জন্য এই ভঙ্গিমাকে অভিনন্দন জানায় এবং তাদের উদ্যোগকে জেলা উপায়ুক্ত জiল্লী ভূয়সী প্রশংসা করেছেন ।

Latest Updates

RELATED UPDATES