Thursday, September 29, 2022

সর্বধর্ম সমন্বয় সভার ব্যবস্থাপনায় বস্ত্র সামগ্রী বিতরণী অনুষ্ঠান

মিনহাজুল আলম তালুকদার : মানসিক বিকারগ্রস্ত লোকদের ও অনাথ শিশুদের বস্ত্র সামগ্রী প্রদান করল সর্বধর্ম সমন্বয় সভার কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ। রবিবার সকাল সাড়ে নয়টার সুতারকান্দি বাজারে অবস্থিত সংস্থার শাখা কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে সমাজের সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বক্তব্য রাখেন সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন। তার অসুস্থতার সময়কালে মানুষ যেভাবে তার প্রতি আন্তরিকতা ও ভালোবাসা দেখিয়েছেন, তা কোনো দিনও ভুলতে পারবেন না বলে জানান আমির হোসেন। এই ভালোবাসা ও আন্তরিকতা তার আগামী দিনের কর্ম মনোবলে ব্যাপক উৎসাহ জোগাবে বলে মত ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবী আবুল হাসনাত চৌধুরী, শিক্ষাপ্রেমী প্রিয়ব্রত দেবনাথ, করিমগঞ্জ স্টোন এক্সপোর্টার্স এসোসিয়েশনের কার্যকরি সভাপতি ইমদাদুল হক চৌধুরী রাংকু, লক্ষীবাজার লাফাশাইল মোহাম্মদিয়া তৈয়ীবিয়া আলিয়া ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মৌলানা দিলওয়ার হোসেন।

পরে দরিদ্র অসহায় সহ অনাথ পড়ুয়াদের হাতে বস্ত্র সামগ্রী তুলে দেন সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন সহ অন্যান্য অতিথিরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল ওহাব চৌধুরী, হাফিজ কামরুজ্জামান, হাফিজ সাবির আহমেদ প্রমুখ। শীঘ্রই আরও কয়েকটি এলাকায় বস্ত্র সামগ্রী বিতরণের চিন্তা ভাবনা করা হচ্ছে বলে জানান সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন।

Latest Updates

RELATED UPDATES