Tuesday, December 6, 2022

সাফল্যের সৌন্দর্যে স্বরচিত শ্রুতি

শুভ দাস: বর্ধমান জেলার কাটোয়ার মেয়ে শ্রুতি দাস, বহুমুখী প্রতিভার অধিকারী, নাচ, গান, অভিনয় দক্ষতার সাথে সেরেছেন সব কিছু, তবে লাইম লাইটে যখন আসলেন অভিনয় কে সাথে করেই টলি পাড়ায় আগমন। সাহানা দত্তের হাত ধরেই প্রথম কাজ জি বাংলার ত্রিনয়নী, জানা মতে প্রথম অডিশনেই প্রত্যাখ্যান, তারপর আবার তাকে দিয়েই পড়ানো হল স্ক্রিপ্ট, মোড়টা সেখানেই, বাংলার ঘরে ঘরে ছড়িয়ে পড়ল শ্রুতি দাসের নাম। এখানেই নয় শুনতে হয়েছে সমালোচকদের অনেক সমালোচনা ও, শ্রুতি থামবার পাত্রী নন, পালটা জবাব দিয়েছেন তিনিও, দশজনের মতো তার জীবনে আসলো প্রেম, প্রেমিকের নাম স্বর্ণেন্দু সমাদ্দার, দারুন জুটি, বিশেষ মুহুর্ত গুলোও শ্রুতি তার ফেইসবুকেও শেয়ার করেছেন, কিন্তু সেই প্রেম ভালোবাসায় ও অনেক কথা শুনতে হয়েছে তাকে।

বাবার বয়সী পুরুষের সঙ্গে প্রেম করছেন শ্রুতি দাস। । নতুন গুঞ্জন, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে নাকি প্রেম ভাঙছে তাঁর। ফিসফাস চলছিল টেলিপাড়ার অন্দরে, ফেসবুকেও! তাতেই নড়ে বসেছেন অভিনেত্রী। ‘লোকে সারাক্ষণ আজেবাজে কথা বলেই চলেছে! আমার আর কী করার আছে?’ তার পরেই তাঁর বক্তব্য, বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত। তাই তিনি একটি কথাও বলবেন না।

বুড়ো বর নিয়েই আমি সুখী!” গায়ের রং নিয়ে কম কথা শুনতে হয় নি শ্রুতিকে, শ্রুতির জীবনের মুল মন্ত্রই হাম হোঙ্গে কামিয়াব, ত্রিনয়নীর পরেও তিনি দেশের মাটির নোয়া চরিত্রে অভিনয় করেছেন, কথায় আছে ‘রুপে লক্ষী গুণে সরস্বতী’ শ্রুতি দাস তারই উদাহরণ, পটল চেরা চোখ, ঘন কালো চুল, খুব মিষ্টি চেহারার শ্রুতি দাস, সমালোচনা কে তুড়ি মেরে উড়িয়ে নিজের সাফল্যে অনড় এই অভিনেত্রী, শুধু অভিনয় কেন? গানের গলা শুনলে মুগ্ধ হতে হয়, নাচে এক কথায় অপ্সরা, অনেক সৃজনশীল চিন্তাধারার শক্তি তার মধ্যে আছে, বাথরুপে কল থেকে জল পড়ার শব্দের মধ্যে ও গান গাইতে দেখা গেছে, অনেকের অনুপ্রেরণা শ্রুতি।

Latest Updates

RELATED UPDATES