Saturday, December 3, 2022

সারা দেশে এয়ারটেল মোবাইল পরিষেবায় সমস্যা

সংবাদ সংস্থা : আজ দেশের স্থানে স্থানে পরিষেবা বিভ্রাট দেখা গেল এয়ারটেলে। ফোন ব্যবহার করতে যেমন অনেকে অপারগ হলেন, তেমনই ব্রডব্যান্ড, ওয়াইফাই ব্যবহার করতেও সমস্যায় পড়লেন অনেকে। নেটওয়ার্ক অত্যন্ত ধীর গতি হয়ে যাবার কারণে ফেসবুক, ট্যুইটারের মতো সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেও সমস্যায় পড়লেন অনেকে।

বেশকিছু ব্যবহারকারী অভিযোগ করেছেন, তারা মোবাইলের ডেটা পরিষেবা উপযুক্ত ভাবে ব্যবহার করতে পারেন নি।

এদিন, ১ বেজে ৫০ মিনিট থেকেই এয়ারটেলে সমস্যা শুরু হয়। তবে, দেশের সর্বত্র এই সমস্যা দেখা যায় নি। মূলত উত্তর-পূর্বাঞ্চলে সমস্যা দেখা দিয়েছে। তবে বেশ কিছু বড় বড় শহরে এই সমস্যার সম্মুখীন হয়েছেন এয়ারটেল ব্যবহারকারীরা। বিশেষত মুম্বাই, দিল্লি, জয়পুর, হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কলকাতা, গুয়াহাটি সহ বেশ কিছু স্থানে এয়ারটেল পরিষেবা নিয়ে অভিযোগ করেছেন বহু ব্যবহারকারী। ১, ২ ঘণ্টা ধরে এই সমস্যা চলে। দুপর ২:৪০ – ৩:৪০ মিনিটে সমস্যা আরও বাড়ে। এরপর সমস্যার মোটামুটি সমাধান হয়।

তবে, এয়ারটেল এর সমস্ত ব্যবহারকারী এই সমস্যার সম্মুখীন হননি। কিছু কিছু স্থানে প্রায় এক ঘণ্টা সময় ধরে নেটওয়ার্ক একেবারে ডাউন থাকার কারণে সমস্যায় পড়তে হয় বহু মানুষকে। ট্যুইট করে এক ব্যক্তি প্রশ্ন করেন, ‘এয়ারটেল কি সত্যি সবার জন্য ডাউন, নাকি আমিই সম্মুখীন হচ্ছি?’ অপর এক ব্যক্তি ট্যুইট করে কটাক্ষ করেছেন, ‘এয়ারটেলের জন্য লজ্জা।’ তবে, সংস্থার পক্ষ থেকে এখনো বিষয়টি নিয়ে কোন বক্তব্য রাখা হয়নি।

Latest Updates

RELATED UPDATES