Tuesday, December 6, 2022

সারা রাজ্যের সাথে বৃহস্পতিবার লক্ষীপুরেও পালিত হল দেশভক্তি দিবস

অসীম রায়, লক্ষীপুর : সারা রাজ্যের সাথে বৃহস্পতিবার লক্ষীপুরেও পালিত হল দেশভক্তি দিবস । লক্ষীপুর মহকুমা প্রসাশন ও লক্ষীপুর জনসংযোগ বিভাগের ব্যবস্থাপনায় বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিনটি পালন করা হয় ।   লক্ষীপুর পৌরসভার সভাকক্ষে  ম্যাজিস্ট্রেট জয় ঋষ্টানীয়া এর পৌরহিত্য অনুষ্ঠিত সভায়  লক্ষীপুর মহকুমায় বিশিষ্ট ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

জনসংযোগ বিভাগের পক্ষ থেকে  প্রথমে উত্তরীয় দিয়ে অতিথিদের সংবর্ধনা দেওয়া হয় । পরে প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের সূচনা করেন ম্যাজিস্ট্রেট জয় ঋষ্টানীয়া । প্রদীপ প্রজ্জ্বলনের পর দেশভক্ত তরুণরাম ফুকনের প্রতিকৃতিতে মাল্যদান ও পুস্পার্ঘ অর্পন করেন উপস্থিত সবাই । অনুষ্ঠানে সভার উদ্দেশ্যে ব্যাখ্যা করেন জয় ঋষ্টানীয়া । তারপর দেশ ভক্ত তরুন রাম ফুকনের স্বাধীনতা আন্দোলন ও দেশ ভক্তের সংগ্রামের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন পয়লাপুল নেহেরু কলেজের অধ্যাপক শুভজিৎ চক্রবর্তী , জগাই মথুরা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পজিৎ পাল , আসাম মনিপুরী উন্নয়ন পরিষদের সভানেত্রী রীনা সিংহ , লক্ষীপুর পৌরসভার চেয়ারম্যান মৃনাল কান্তি দাস , সাংবাদিক চন্দ্র নারায়ন সিং ।

অনুষ্ঠানে লক্ষীপুর অঞ্চলের কয়েক জন স্বাধীনতা সংগ্রামীদের পরিবারের সদস্যদেরকে ও সংবর্ধনা দেওয়া হয় । সম্পূর্ন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লক্ষীপুর জনসংযোগ বিভাগের কর্মী রসেন্দ্র চাষা । উক্ত অনুষ্ঠানে সম্পূর্ণ সহযোগিতা করে গেছে লক্ষীপুর যুব সংস্থার সদস্যরা। জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের

Latest Updates

RELATED UPDATES