Barak Valley

করিমগঞ্জের ঈশানছড়ায় ২০ কোটি টাকার মাদক সহ গ্রেফতার তিন

রামকৃষ্ণনগর : করিমগঞ্জ জেলার অন্তর্গত রামকৃষ্ণনগর থানাধীন হাইলাকান্দি জেলার সীমান্তবর্তী ঈশানছড়ায় ২.৫ কিলোগ্রাম ওজনের ২০ কোটি টাকার মাদক সহ তিন পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ঘটনার পরিপ্রেক্ষিতে করিমগঞ্জ পুলিশকে সাধুবাদ জানিয়ে ড্রাগসমুক্ত অসম গড়ার লক্ষ্যে এভাবে কড়া পদক্ষেপ গ্রহণ করতে উত্‍সাহব্যঞ্জক টুইট করেছেন মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শৰ্মা।

আজ সোমবার জেলা পুলিশ সদর দফতর সূত্রে জানানো হয়েছে, গোপন খবরের ভিত্তিতে গতকাল রাত প্রায় নয়টা নাগাদ করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাসের নেতৃত্বে রামকৃষ্ণনগর থানার ওসি নীলয়জ্যোতি নাথ এবং তাঁর দল সাদা পোশাকে অভিযানে নামে। সূত্রটি জানিয়েছে, হাইলাকান্দি থেকে রামকৃষ্ণনগরের দিকে আসার পথে এএস ১১ ওয়াই ৭৬৬৮ নম্বরের একটি মারুতি গাড়ি আটকে তাতে তালাশি চালিয়ে কয়েকটি গোপন চেম্বার থেকে ২০০ সাবান কেস উদ্ধার হয়। ওই সাবান কেস থেকে ২.৫ কিলো হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রথমে হেরোইনগুলির সঙ্গে দুজনকে আটক করা হলেও একজন পালিয়ে যায়। কিন্তু আজ ভোরেরে দিকে পলাতক অপর মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। পুলিশের সূত্রটি জানিয়েছে ধৃত তিনজন‌ই করিমগঞ্জ জেলার বাসিন্দা। তারা পাথারকা‌ন্দির পুরনো চাঁদপুর গ্রা‌মের মইনুল হকের ছেলে আহাদ উদ্দিন ও মত‌সিন আলির ছেলে মকবুল হো‌সেন এবং ক‌রিমগ‌ঞ্জের কাজল দাস।

ধৃতদের থানায় আট‌কে জিজ্ঞাসাবাদ করে পু‌লিশ জানতে পেরেছে, হেরোইনগুলি মিজোরাম থেকে হাইলাকান্দি হয়ে নিয়ে আসা হচ্ছিল। পরবর্তীতে দফায় দফয় এগুলি বাংলাদেশ এবং স্থানীয় মাদক কারবারিদের হাতে হস্তান্তর করার পরিকল্পনা ছিল ড্রাগস পাচারকারীদের। আজ সোমবার তাদের করিমগঞ্জে বিচারবিভাগীয় আদালতে হাজির করা হবে বলে জানান ওসি নাথ।

Show More

Related Articles

Back to top button