Barak Valley

অবশেষে গ্রেফতার ছাত্রীর যৌন নির্যাতনে অভিযুক্ত ভাঙ্গা এইচএস স্কুলের সদ্য বরখাস্ত অধ্যক্ষ আসার উদ্দিন

করিমগঞ্জ, ২৭ মে : অবশেষে গ্রেফতার করা হয়েছে নাবালিকা ছাত্রীর যৌন নির্যাতনের অভিযোগে অভিযু্ক্ত করিমগঞ্জ জেলার অন্তর্গত ভাঙ্গা হায়ার সেকেন্ডারি স্কুলের সদ্য বরখাস্ত অধ্যক্ষ আসার উদ্দিন।

আজ শনিবার দুপুরের দিকে করিমগঞ্জ জেলার অন্তর্গত নিলামবাজারে জনৈক রাজনৈতিক নেতার বাড়ি থেকে ধর্ষণ মামলায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে বলে এক সূত্রের খবর।

জানা গেছে, আজ শনিবার দুপুরে নিলামবাজারে আটক করে কড়া নিরাপত্তার বেষ্টনীর মধ্য দিয়ে আসার উদ্দিনকে নিয়ে আসা হয় করিমগঞ্জে। এখানে কিছু জিজ্ঞাসাবাদের পর বদরপুর থানায় রুজুকৃত ভারতীয় ফৌজদারি দণ্ডবিধির ৩৫৪, দ্য প্রটেকশন অব চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেনসেস অ্যাক্ট (পোকসো)-র আর/ডব্লিউর ৮, আইপিসি-র যুক্ত ৩৭৬, পোকসোর আর/ডব্লিউর ৬ ধারায় ১৩৬/২৩ নম্বরে মামলায় আসার উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। গ্রেফতারের পর তাকে করিমগঞ্জের বিচারবিভাগীয় আদালতে তোলা হয়। আদালতের নির্দেশে তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আসাদ উদ্দিনকে গ্রেফতারের দাবিতে আজ শনিবার দুপুরে ব্যাপক প্রতিবাদ সংগঠিত করেছিল ছাত্র সংগঠন এবিভিপি। করিমগঞ্জ কলেজের সামনে রাজপথ অবরোধ করেন তাঁরা।

Show More

Related Articles

Back to top button