Monday, October 3, 2022

হাইলাকান্দি ইনার হুইল ক্লাবের নয়া সভাপতি কবিতা

হাইলাকান্দি : আন্তর্জাতিক মহিলা সংঘটন ইনার হুইল ক্লাবের নতুন বোর্ড দায়িত্ব ভার সমঝে নিল।এমর্মে গত রবিবার হাইলাকান্দি রোটারি ক্লাব প্রাঙ্গনে ইনার হুইল ক্লাবের পঞ্চম অভিষেক অনুষ্ঠানে বিদায়ী প্রেসিডেন্ট করবী রায়ের কাছ থেকে আগামী এক বছরের জন্য দায়িত্ব ভার সমঝে নেন কবিতা দাস। তিনি বিগত দিনে ও এই দায়িত্ব সামলিয়েছেন। তাছাড়া সেক্রেটারি হিসেবে সিম্মি দাস আরও একবছরের জন্য স্বপদে বহাল থাকেন।

এছাড়াও কার্যকরী সমিতিতে ভাইস প্রেসিডেন্ট হিসেবে রয়েছেন নীলাঞ্জনা মিশ্র, ট্রেসারার ইন্দ্রাণী সেন, আইএসও সিঙ্কি দে, জয়েন্ট সেক্রেটারি সুনিতা সারদা ও এডিটর গায়ত্রী দেব।

এদিনের অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইলাকান্দির বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাঃ সুমনা দাস এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টল অথোরিটি অব ইণ্ডিয়ার স্বতন্ত্র ডিরেক্টর কানাইয়া সারদা। তারা উভয়ই মহিলা সমাজের উন্নয়নের স্বার্থে ইনার হুইল ক্লাবের কর্মতৎপরতা বৃদ্ধি করার উপর আলোকপাত করেন।

এছাড়াও এদিন সদ্য ঘোষিত হাইয়ার সেকেন্ডারি পরীক্ষায় হাইলাকান্দি জেলার মধ্যে উল্লেখযোগ্য ফলাফল করার জন্য উর্মিমালা মিশ্র দেবনাথ ও অভিনব সারদা কে সংবর্ধনা জানানো হয়।

এছাড়াও এদিন ক্লাবের বার্ষিক মুখপত্র উন্মোচন করা হয়।ক্লাবের এবছর থিম সম্পর্কে অবগত করেন ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্ট তনুশ্রী চন্দ। অনুষ্ঠানে প্রাসঙ্গিক বক্তব্য রাখেন রোটারি ক্লাবের প্রাক্তন সভাপতি দ্বয় হরকিশোর চন্দ ও শংকর চৌধুরী। অনুষ্ঠানে ব্লাড ডোনার্স ফোরামের কেন্দ্রীয় উপ সভাপতি মাধবী শর্মা কেও সমাজ সেবায় অনবদ্য অবদানের জন্য সংবর্ধনা জানানো হয়।

এদিন বিগত বছরের কাজের খতিয়ান তুলে ধরেন সম্পাদক সিম্মি দাস। এছাড়া ও বিদায়ী সভানেত্রী করবী রায় গত বছর ক্লাবের হয়ে কাজ করার সুযোগ পেয়ে সন্তোষ প্রকাশ করেন এবং সদস্য দের স্মারক উপহার তুলে দেন।

এদিন অবসরপ্রাপ্ত আধিকারি সহ সংস্কৃতি কর্মী রূপালী ভট্টাচার্য ক্লাবের সদস্য পদ গ্রহণ করেন। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন সিঙ্কি দে।ধন্যবাদক সূচক বক্তব্য রাখেন জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপন হয়।

Latest Updates

RELATED UPDATES