Monday, October 3, 2022

হাইলাকান্দি তে সুষ্ঠু ভাবে ঈদ পালনে প্রশাসনিক সভা

জনসংযোগ, হাইলাকান্দি : আসন্ন ঈদ উজ জুহা হাইলাকান্দি জেলায় সুষ্ঠু ও সুন্দর ভাবে অনুষ্ঠিত করতে সবার সহযোগিতা কামনা করে হাইলাকান্দি জেলা প্রশাসন।  বৃহস্পতিবার আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হতে চলা ঈদ উপলক্ষে প্রশাসনিক তৎপরতা সম্পর্কে সবার সহযোগিতা চেয়ে এদিন হাইলাকান্দি জেলা প্রশাসনের উদ্যোগে জেলার বিভিন্ন মসজিদ ও ঈদগা কমিটির সম্পাদক ও সদস্য দের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

হাইলাকান্দি জেলাশাসকের সভা কক্ষে অনুষ্ঠিত এই সভায় পৌরোহিত্য করেন অতিরিক্ত জেলাশাসক সপ্ততি এন্দো। এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার গৌরব উপাধ্যায় সহ চক্র আধিকারিক গন। এদিন পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে হাইলাকান্দি জেলায় সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে আহ্বান জানান অতিরিক্ত জেলাশাসক ও পুলিশ সুপার। তাছাড়া ও  আইন শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কড়া পদক্ষেপ গ্রহণ করা হবে।

তাছাড়া ঈদগাহ গুলো পরিষ্কার পরিচ্ছন্ন করার ব্যাপারেও প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।এক পরিবেশ বান্ধব পরিবেশের মাধ্যমে পবিত্র ঈদ উৎসব পালন করার জন্য উপস্থিত সবাই সুচিন্তিত পরামর্শ ও মতামত পোষণ করেন।  পাশাপাশি কোরবানির পর বর্জ্য পদার্থ গুলো নিরাপদ স্থানে ফেলতে এবং এর ফলে যেন পরিবেশ দূষিত না হয় এজন্য সবার প্রতি বিশেষ নজর রাখতে অনুরোধ জানানো হয়। সভায়  উপস্থিত বিভিন্ন মসজিদ এবং ঈদগাহের প্রতিনিধি সহ  বিশিষ্ট নাগরিক গনের সুচিন্তিত পরামর্শ ও আলোচনার মাধ্যমে সভার কাজ সম্পন্ন হয়।

Latest Updates

RELATED UPDATES