Barak Valley

অবশেষে ভাঙ্গার পার চুরি কান্ডের সরজমিন পরিদর্শনে আসলেন অতিরিক্ত পুলিশ সুপার

শিলচর পিএনসি ৮ই এপ্রিল — গত ৪ঠা এপ্রিলের জোড়া চুরি কান্ড সংঘটিত হওয়ার পর এবং তার পরবর্তীতে প্রাণের তাগিদে একজন গৃহকর্তা বাড়ী ছেড়ে যাওয়ার ঘটনা পিএনসি র সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়ার পর এটি রাজ্য পুলিশের সঞ্চালক প্রধানের দৃষ্টি গোচর হয়।সেই মতো শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করতে শিলচর থেকে ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার ।

            
অতিরিক্ত পুলিশ সুপারের সাথে আসেন ভাঙ্গার পার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহ অন্যান্য পুলিশ কর্মীরা। তাঁরা সোজা চলে যান নিখিল চন্দ ও সুবোধ চন্দের বাড়িতে। সেখানে পৌঁছার পর নিখিল চন্দের সাথে দেখা হলেও সুবোধ চন্দ কে পান নি তার বাড়িতে। এখানে উল্লেখ্য যে দু দুবার চুরির ঘটনায় সুবোধ চন্দের পরিবারের সদস্যরা আর ঝুঁকি নিতে চাননি তাই তারা নিজেদের আত্মীয় বাড়ীতে চলে যান।
           
এদিকে অতিরিক্ত পুলিশ সুপার কে দেখে স্থানীয় বাসিন্দারাও ভিড় জমান। অতিরিক্ত পুলিশ সুপার এই চুরি কান্ডের বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করে দুই গৃহ কর্তাকে বিকেলে ভাঙ্গার পার পুলিশ ফাঁড়িতে যেতে বলেন বলে জানা গেছে। শনিবার অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর স্থানীয়রা স্বস্তির নিঃশ্বাস ছাড়েন। তাঁরা আশাবাদী যে অতি শীঘ্রই এই চোরের দল কে আটক করতে সক্ষম হবেন নিশ্চিতভাবেই। তারা বলেন সংবাদ মাধ্যমে এই ঘটনা প্রকাশ নাহলে  হয়তো বা আরও চুরি কান্ড সংঘটিত হতো। অবিলম্বে বিহিত ব্যবস্থা নিতে পুলিশ সুপারের কাছে দাবি জানান এলাকার সচেতন নাগরিক গন।
Show More

Related Articles

Back to top button