Barak Valley

করিমগঞ্জের চুড়াইবা‌ড়ি‌তে বাঁশ বোঝাই লরি থে‌কে উদ্ধার দেড় কো‌টি টাকার গাঁজা, আটক এক

বাজা‌রিছড়া, ১৬ এপ্রিল : করিমগঞ্জ জেলার অন্তৰ্গত বাজারিছড়া থানাধীন চুড়াইবা‌ড়ি‌তে রু‌টিন তালাশি চালিয়ে বাঁশ বোঝাই একটি লরি থে‌কে উদ্ধার করা হয়েছে দেড় কো‌টি টাকার গাঁজা। এর সঙ্গে আটক করা হয়েছে দীপক কুমার নামের লরি চালককে।

চুড়াইবা‌ড়ি পুলিশ ওয়াচ পোস্টের ইনচার্জ নিরঞ্জন দাস জানান, আজ র‌বিবার সকা‌লে ত্রিপুরা সীমান্ত পার হয়ে টিএস ১২ ইউডি ৫৬২৪ নম্ব‌রের এক‌টি দশ চাকার বাঁশ বোঝাই ল‌রি অস‌মের চুড়াইবা‌ড়ি এলাকায় আসে। তখন লরি‌তে তালা‌শি চালিয়ে কর্তব্যরত পু‌লিশের দল বাঁশের নীচ থে‌কে বেশ কয়েকটি প্যাকে‌টে ১,৪২০ কে‌জি শুক‌নো গাঁজা উদ্ধার করেন। গাঁজাগুলির কা‌লোবাজারে মূল্যে প্রায় দেড় কো‌টি টাকা হ‌বে।

পুলিশ অফিসার নিরঞ্জন দাস জানান, ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে গা‌ড়ির চালক‌ দীপক কুমারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পু‌লি‌শি প্রাথ‌মিক জেরায় ধৃত চালক নাকি জানিয়েছে, মোটা অঙ্কের টাকার বি‌নিম‌য়ে গাঁজাগু‌লো আগরতলার শালবাগান এলাকা থে‌কে সংগ্রহ ক‌রে উত্তরপ্রদে‌শের বেরি‌লি‌তে নি‌য়ে যাওয়ার কথা ছিল তার। তিনি জানান, ধৃ‌তের বিরু‌দ্ধে বাজারিছড়া থানায় সু‌নি‌র্দিষ্ট ধারায় মামলা রুজু করা হ‌য়ে‌ছে। আগামীকাল সোমবার করিমগঞ্জের বিচারবিভাগীয় আদাল‌তে তাকে তোলা হ‌বে।

Show More

Related Articles

Back to top button