Barak Valley

করিমগঞ্জের নাগ্রায় প্রায় আট লক্ষ টাকার বা‌র্মিজ সুপা‌রি বোঝাই ট্রাক বাজেয়াপ্ত, গ্রেফতার এক

বাজারিছড়া, ১০ এপ্রিল : পাচারের মু‌খে করিমগঞ্জ জেলাধীন বাজা‌রিছড়ার নাগ্রায় বাজেয়াপ্ত করা হয়েছে বা‌র্মিজ সুপা‌রি বোঝাই একটি ট্রাক। অবৈধ বার্মিজ সুপারি পাচারের সঙ্গে জড়িত অভিযোগে পুলিশ গা‌ড়ির চালককে গ্রেফতার করেছে।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভি‌ত্তিতে র‌বিবার রা‌তে নাগ্রা পুলিশ পেট্রোল পোস্টের ইনচার্জ জে‌পি দাস তাঁর বাহিনী নি‌য়ে লোয়াইর‌পোয়া-কানমুন পূর্ত সড়‌কে নাকা চে‌কিং গড়ে এই সাফল্য লাভ করেছেন। গভীর রাতে নাকা চেকিঙে পার্শ্বব‌র্তী রাজ্য মিজোরাম থেকে শিলচর অভিমুখী এএস ১১ ডিসি ৭৩৩৩ নম্ব‌রের ছয় চাকার একটি ট্রাক‌ পুলিশের সিগন্যাল অমান্য ক‌রে দ্রুতগতিতে পা‌লি‌য়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পু‌লিশ ও স্থানীয় জনতা ট্রাকের পিছু ধাওয়া ক‌রে কিছু দূরে তাকে আটক করেন।

ট্রাকে তালাশি চালিয়ে ভিত‌রের গোপন খোপ থে‌কে ৪০ বস্তায় দুই টন ২৫ কে‌জি শুক‌নো বা‌র্মিজ সুপা‌রি উদ্ধার করেন পুলিশ অফিসার জে‌পি দাস ও তাঁর বাহিনী। জেপি দাস জানান, বাজেয়াপ্তকৃত বার্মিজ সুপারিগুলির বাজারমূল্য কমপক্ষে আট লক্ষ টাকা হ‌বে।

তিনি জানান, বার্মিজ সুপারি পাচারের অভিযোগে আটক করা হয়েছে করিমগঞ্জ জেলার অন্তর্গত রাতাবাড়ির জনৈক তসির আলির বছর ৩২-এর ট্রাক চালক-ছেলে সা‌লিক উদ্দিনকে।

ধৃত চালকের উদ্ধৃতি দিয়ে পুলিশ অফিসার দাস জানান, সুপা‌রিগু‌লো মি‌জোরা‌মের জম্পুই থে‌কে সংগ্রহ ক‌রে শিলচ‌রে নি‌য়ে যাওয়ার দায়িত্ব ছিল তার। আজ তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তাকে করিমগঞ্জে বিচারবিভাগীয় আদাল‌তে পেশ করা হবে ব‌লে জানান নাগ্রা পুলিশ পেট্রোল পোস্টের ইনচার্জ জেপি দাস।

Show More

Related Articles

Back to top button