Barak Valley

করিমগঞ্জের পাথারকান্দি বাইপাসে বাইক-অটো মুখোমুখি, দুই মহিলা সহ গুরুতর আহত ছয়

পাথারকা‌ন্দি, ১০ এপ্রিল : করিমগঞ্জ জেলার পাথারকা‌ন্দি-আসিমগঞ্জ বাইপাসে বাইক এবং যাত্রীবাহী অটো রিকশার মু‌খোমুখি সংঘ‌র্ষে গুরুতরভাবে আহত হয়েছেন বাইক আরোহী সহ ছয়জন। আহতদের ক‌রিমগঞ্জ ‌সি‌ভিল হাসপাতাল এবং শিলচর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাস‌পাতালে পাঠানো হয়েছে। তাঁদের মধ্যে দুজনের অবস্থা সংকটজনক্। ইতিমধ্যে তাঁদের চি‌কিত্‍সা শুরু হয়েছে বলে খবর পাওয়া গে‌ছে।

দুর্ঘটনা সম্প‌র্কে ইসলা‌মিক ছাত্র সংগঠ‌ন এমএসএফ-এর বরাকভ্যা‌লি জো‌নের ইনচার্জ বদরুল হক জানান, আজ সোমবার সকাল প্রায় নয়টা নাগাদ দুর্ঘটনাটি নিউ বাইপাসে সংঘটিত হয়েছে। দুই আরোহী সহ একটি বাইক ক‌রিমগঞ্জ থে‌কে আসিমগঞ্জ আসে। অপর দিকে বাজারঘাট থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি অটো রিকশা আসিমগঞ্জ আসছিল। কিন্তু নিউ বাইপাস সড়‌কে আচমকা বাইক ও অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। দুটি বাহনই দুরন্ত গ‌তি‌তে ছিল।

বদরুল হক জানান, দুৰ্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে তিনি অকুস্থলে গিয়ে আহত‌দের উদ্ধার ক‌রে পাথারকা‌ন্দি সামূ‌হিক হাস‌পতালে পাঠানোর ব্যবস্থা করেন। কিন্তু পাথারকান্দি হাসপাতালে কর্তব্যরত চি‌কিত্‍স‌কের পরাম‌র্শে তা‌দের কয়েকজনকে উন্নত চি‌কিত্‍সার জন্য ত‌ড়িঘ‌ড়ি ক‌রিমগঞ্জ এবং অন্যদের শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত‌দের মোস্তাফা আহমেদ (২০), তৈয়বুর আহমেদ (১৮), রাইজুন বি‌বি (৬০), সমিরুন নেসা (৩২), ক‌বির উদ্দিন (৩৫) এবং আবু বক্কর (৪৮) বলে পরিচয় পাওয়া গেছে।

Show More

Related Articles

Back to top button