Barak ValleyAssamNorth-East

করিমগঞ্জের ভেটারবন্দে বারো কোটি টাকার হেরোইন সহ গ্রেফতার দুই

করিমগঞ্জ : মাদক বিরোধী অভিযানে নেমে বড়ো ধরনের সাফল্য পেয়েছে করিমগঞ্জ পুলিশ । বুধবার করিমগঞ্জের রাতাবাড়ি থানাদিন রামকৃষ্ণনগর এলাকার ভেটারবন্দ থেকে প্রায় বারো কোটি টাকার মাদক সামগ্রী বাজেয়াপ্ত করেছে পুলিশ । পাশাপাশি গ্রেফতার করা হয়েছে দুই পাচারকারীকে ।

পুলিশের হাতে ধৃত দুই পাচারকারী যথাক্রমে আব্দুল কালাম এবং সাজু মোহাম্মদ । এদের দুইজনের বাড়ির ঠিকানা করিমগঞ্জের নিলামবাজার ও মাদকগুল এলাকায় জানা গেছে ।

জানা গেছে যে, গোপন এক সূত্রের ভিত্তিতে আজ সকালে নিজেই অভিযানে নামেন জেলার পুলিশ সুপার পার্থ প্রতিম দাস । এরপর সাফল্য ও মেলে । বুধবার সকালে রাতাবাড়ির ভেটারবন্দ-মিজোরাম সড়কে মিজোরাম থেকে রাতাবাড়ি অভিমুখে আসা এএস ১১ ইসি ২০৮২ নম্বরের একটি ভাঙ্গা লোহা ও রাবারের সামগ্রী বোজাই টাটা ম্যাজিক গাড়িতে তল্লাশি করলে গাড়িতে থাকা ভাঙ্গা ড্রাম থেকে ১২১টি সাবানের কেসে দেড় কেজি ওজনের হেরোইন উদ্ধার হয় । বাজেয়াপ্ত করা মাদক সামগ্রীর বাজারমুল্য বারো কোটি টাকার অধিক হবে বলে জানা গেছে পুলিশ সূত্রে ।

আজ বুধবার করিমগঞ্জের পুলিশ সুপার পার্থ প্রতিম দাস জানান, আইজল থেকে সংগ্রহ করে নিলামবাজারে মাদক সামগ্রী গুলি নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ছিল । সূত্রের খবরের ভিত্তিতেই আজকের এই অভিযান বলে জানান এসপি । বলেন, ধৃত দুই মাদক পাচারকারীর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশি তদন্ত শুরু হয়েছে । দুইটি মোবাইল হ্যান্ডসেট বাজেয়াপ্ত করা হয়েছে । মাদক সরবরাহের লিংক খতিয়ে দেখা হচ্ছে । জড়িত থাকা বাকি ড্রাগস মাফিয়ারা শীঘ্রই পুলিশের জালে ধরা পড়বে ।

Show More

Related Articles

Back to top button