Barak ValleyAssamNorth-East

করিমগঞ্জে বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ সামগ্রী সরবরাহের জন্য দরপত্র আহ্বান

জনসংযোগ, করিমগঞ্জ : করিমগঞ্জ জেলায় বন্যা, প্রাকৃতিক দুর্যোগ ও অন্যান্য প্রতিকূল পরিস্থিতিতে ভুক্তভোগী দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বণ্টনের জন্য ইচ্ছুক পাইকারি বিক্রেতা, সরবরাহকারী, ফার্ম ও ট্রেডার্সদের কাছ থেকে দরপত্র আহ্বান করা হয়েছে।

করিমগঞ্জের খাদ্য, অসামরিক ও উপভোক্তা বিষয়ক বিভাগ থেকে দরপত্র সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, সমগ্র রাজ্যের সাথে করিমগঞ্জ জেলায়ও বন্যা ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগের সময় ভুক্তভোগী দুর্গতদের মধ্যে ত্রাণ বণ্টনের উদ্দেশ্যে ২০২৩-২৪ সালের জন্য এই দরপত্র আহ্বান করা হয়েছে।

এতে চাল, ডাল, গুড়, চিড়া, লবণ, প্লাস্টিক ত্রিপাল, মম, দিয়াশলা বাকসো, সর্ষের তেল, গো খাদ্য, শিশু খাদ্য, ফিনাইল, বিস্কুট, ব্লিচিং পাউডার, মশার কয়েল ইত্যাদি সরবরাহের জন্য এই দরপত্র আহ্বান করা হয়েছে।

দরপত্র আগামী ২৮ মার্চের মধ্যে করিমগঞ্জের জেলাশাসক কার্যালয়ে খাদ্য, অসামরিক সরবরাহ ও উপভোক্তা বিষয়ক বিভাগে জমা দিতে হবে। দরপত্রের বিভিন্ন শর্তাবলী ও বিস্তারিত বিবরণ ওই বিভাগে পাওয়া যাবে। এছাড়া ওয়েবসাইট https://karimganj.assam.gov.in থেকেও ডাউনলোড করা যেতে পারে বলে জানানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button