Barak Valley

করিমগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস পালন

জনসংযোগ, করিমগঞ্জ, ৭ এপ্রিল : ৭ এপ্রিল, শুক্রবার করিমগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। এদিন করিমগঞ্জ সিভিল হাসপাতাল থেকে একটি র‌্যালির মধ্য দিয়ে দিবসের সূচনা করেন স্বাস্থ্য যুগ্ম সঞ্চালক ডা. রাজীব কুমার বড়ুয়া। এতে মুখ্য চিকিৎসা ও স্বাস্থ্য আধিকারিক (সিডি) ডাঃ রঞ্জিত বৈদ্য, ডাঃ জামাল আহমেদ চৌধুরী, এসডিএমও (আয়ুষ), করিমগঞ্জ সিভিল হাসপাতাল, সুমন চৌধুরী, ডিএমই, এনএইচএম, দেবজিৎ দে, এনভিবিডিসিপি কনসালটেন্ট, সুমিত রায়, জেলা এপিডেমিওলজিস্ট সহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা, আরবান এলাকার সিএইচও প্রশিক্ষণার্থী, এএনএম ও আশারা রেলিতে উপস্থিত ছিলেন।

এরপর বিভিন্ন হাসপাতালের রোগীদের মধ্যে ফলমূল মিষ্টি বিতরণ করা হয়। এতে স্বাস্থ্য যুগ্ম সঞ্চালক ডাঃ রাজীব বড়ুয়া বলেন যে “এই দিনটি জনস্বাস্থ্যের সাফল্যের দিকে ফিরে তাকানোর একটি সুযোগ যা গত সাত দশকে জীবনযাত্রার মান উন্নত করেছে। এটি আজকের ও আগামী দিনের স্বাস্থ্য চ্যালেঞ্জগুলি মোকাবিলা করার জন্য পদক্ষেপকে অনুপ্রাণিত করার একটি সুযোগ।”

তিনি আরও বলেন যে সমস্ত স্বাস্থ্যকর্মী কোভিডের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রচুর পরিশ্রম করেছেন এবং তারা স্বাস্থ্যের প্যারামিটারগুলি উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করতে নিবেদিত।

Show More

Related Articles

Back to top button