Barak ValleySports

করিমগঞ্জ জেলায় চিলড্রেন স্পোর্টস ফেস্টিভ্যাল

করিমগঞ্জ : ডিস্ট্রিক্ট চাইল্ড প্রোটেক্সন ইউনিট করিমগঞ্জের বদান্যতায় ও নেতাজি স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনায় দীনেশ চন্দ্র দেব স্মৃতি শিশুগৃহে ২৫ এপ্রিল 2023 থেকে ২৭ এপ্রিল 2023 তারিখ পর্যন্ত বিভিন্ন ধরনের খেলাধূলার আয়োজন করা হয়। তিন দিন ব্যাপী এই অনুষ্ঠান শোভাযাত্রার মাধ্যমে আরম্ভ হয় । প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে প্রারম্ভিক অনুষ্ঠানের শুভারম্ভ করেন শ্রী অভিজিৎ দেবলাস্কর৷

পরে শ্রী সন্তোষ কুমার দে মহাশয়ের পৌরহিততে অনুষ্ঠিত সভায় মঞ্চে উপস্থিত ছিলেন মুখ্য অতিথি শ্রী অভিজিৎ দেব লস্কর, Retd রেজিস্টার্ড ফার্ম এন্ড সোসাইটি , আসাম, নেতাজি স্পোর্টিং ক্লাবের সম্পাদক শ্রী দেবাশীষ চন্দ্র দেব, রাজ্যিক স্তরের ফুটবল খেলোয়াড় শ্রী অনাদি কুমার দাস, শ্রী প্রীতম দাস Asstt. DEO DCPU করিমগঞ্জ ও শ্রী বিশ্বজিৎ ভট্টাচার্য মহাশয়। সভায় শ্রী দেবব্রত দাস মহাশয় সভার উদ্যেশ্য বর্ননা করেন । মঞ্চে উপবিষ্ট প্রত্যেকেই পড়াশোনার পাশাপাশি খেলাধুলার উপর গুরুত্ব আরোপ করেন । ফুটবল প্লেয়ার শ্রী অনাদি দাস মহাশয়ের হাতে সভাপতি সন্তোষ কুমার দে সম্মাননা তোলে দেন। তারপর সভায় উপস্থিত প্রত্যেকে বক্তব্য রাখেন অতঃপর সমাপ্তি ভাষনে সভাপতি প্রত্যেক ছোট ছোট ছেলেদেরকে পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে যাবার পরামর্শ দেন এবং সভার সমাপ্তি ঘোষণা করেন। সভা সমাপ্তি শেষে শিশুদের মধ্যে ব্যাডমিন্টন, দাবা, লুডু ও ক্যারামবোর্ড প্রতিযোগিতা আয়োজন করা হয়।

দ্বিতীয় দিনে শিশুদের মধ্যে ট্রাগ অফ ওয়ার , একশো মিটার দৌড়, লং জাম্প, প্রতিযোগিতা সম্পন্ন হয় । এবং তৃতীয় দিনের অনুষ্ঠানে প্রথমে হোম এর শিশুদের মধ্যে সৌজন্যমূলক ফুটবল খেলা হয়। অতঃপর সংস্থার সম্পাদক শ্রী দেবাশীষ চন্দ্র দেব মহাশয়ের পৌরহিত্তে তিন দিনব্যাপী চিল্ড্রেন স্পোর্টস ফেস্টিবলের ক্লোজিং সিরিমনির এক সভা আয়োজন করা হয় । উক্ত সভায় প্রধান অতিথি রূপে উপস্থিত ছিলেন শ্রীমতি দেবজানি দাস প্রোটেকশন অফিসার, ডিস্ট্রিক্ট চাইল প্রটেকশন ইউনিট করিমগঞ্জ, শ্রী অভিজিৎ দেব লস্কর মহাশয়, রুমা ঘোষ ও আরো বিশিষ্ট ব্যক্তিবর্গরা। সমাপনী সভায় বিজয়ী প্রতিযোগীদের মেডেল ও মোমেন্টো দিয়ে পুরস্কৃত করা হয়।

Show More

Related Articles

Back to top button