Barak Valley

নেহরু যুব কেন্দ্রের যুব উৎসব সম্পন্ন হাইলাকান্দিতে

জনসংযোগ, হাইলাকান্দি, ৩ জুন : ভারত বর্ষের বিভিন্ন জেলার সাথে সঙ্গতি রেখে শনিবার হাইলাকান্দিতেও নেহরু যুব কেন্দ্র ও জেলা প্রশাসনের যৌথ ব্যাবস্থাপনায় যুব উৎসব অনুষ্ঠিত হয়। হাইলাকান্দি মহিলা কলেজে সারাদিনব্যাপী এই অনুষ্ঠান সম্পন্ন হয় শনিবার।

এদিনের অনুষ্ঠানে প্রদীপ প্রজ্বলন করেন জেলা প্রশাসনের পক্ষে সহকারী আয়ুক্ত প্রবীণ মাহাতু, সাংসদ প্রতিনিধি দিব্যেন্দু চন্দ, নেহরু যুব কেন্দ্রের ডেপুটি ডিরেক্টর মেহবুব আলম লস্কর, প্রবীণ চিত্র শিল্পী নীহারেন্দু চৌধুরী, অধ্যাপক রম্যব্রত চক্রবর্তী, মহিলা কলেজের অধ্যক্ষ নন্দিনী ধর, মহিলা সিনিয়র সেকেন্ডারি স্কুলের প্রধান বনানী নাথ ভৌমিক, শতানন্দ ভট্টাচার্য প্রমুখ।

প্রত্যেকেই নেহরু যুব কেন্দ্রের উদ্যোগের সাধুবাদ জানান। মেহবুব আলম বলেন প্রতিটি জেলা থেকে বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রথম দল পরবর্তী তে রাজ্য পর্যায়ে গুয়াহাটি তে অংশ গ্রহণ করবে।

ইয়ং আর্টিস্ট প্রতিযোগিতায় প্রথম হয়েছে পূজা পাল,দ্বিতীয় স্নিগ্ধা পাল ও তৃতীয় নারায়ণ দেব। কবিতা লিখন প্রতিযোগিতায় প্রথম সুজ্যতি কর দ্বিতীয় কে পদ্মিনী সিংহ, তৃতীয় রাজা মালাকার। ডিক্লিমেশন প্রতিযোগিতায় প্রথম সৌরভ সিংহ, দ্বিতীয় বিশ্বরূপ ভট্টাচার্য ও তৃতীয় স্থান অধিকার করে আব্দুল আহাদ লস্কর, মোবাইল ফটোগ্রাফি তে প্রথম হয়েছে দ্বৈপায়ন চক্রবর্তী, দ্বিতীয় হয়েছে আল আব্বাস চৌধুরী ও তৃতীয় হয়েছে সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রথম হয়েছে আনন্দময়ী ডান্স গ্রুপ, দ্বিতীয় কাটলীছড়া নারী শক্তি এন জি ও এবং তৃতীয় হয়েছে সুদর্শন মিউজিক একাডেমি। বিজয়ী দের প্রশংসা পত্র ও আর্থিক পুরষ্কার প্রদান করা হয়। বিভিন্ন বিভাগের প্রদর্শনী এবং খেলাধুলা উৎসবকে প্রাণবন্ত করে তুলে।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন শংকর চৌধুরী।

Show More

Related Articles

Back to top button