Barak ValleyAssamNorth-East

পুলিশের চোখে ধুলো দিয়ে আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে গেল কুখ্যাত অপরাধী

নিলামবাজার ও করিমগঞ্জ প্রতিনিধি : আদালতে তোলার সময় পুলিশের হেফাজত থেকে পালিয়েছে আসামি।ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা দিয়েছে করিমগঞ্জে। এ ঘটনায় কালোঘাম ছুটছে কর্তব্যরত পুলিশের।

জানা গেছে, একই রাতে অভিযান চালিয়ে গাড়ি চোরচক্রের সঙ্গে জড়িত কুখ্যাত ছয় অপরাধীকে আটক করে গ্রেফতার করেছিল বারইগ্রাম পুলিশ। আজ রবিবার ওই সব অপরাধীদের আদালতে তোলার সময় এক দাগি চোর পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে কালোঘাম ছুটছে কর্তব্যরত পুলিশের। দেখা দিয়েছে তীব্র চাঞ্চল্যও। তবে পুলিশ ঘটনাটি অস্বীকার করছে।

সূত্রের খবর, দক্ষিণ করিমগঞ্জের বারইগ্রাম এলাকার পশ্চিমাঞ্চাল এলাকায় একের পর এক চুরির ঘটনা উদ্বেগজনকভাবে বেড়েই চলছিল। যার জন্য এলাকার জনগণ ভয়ে দিনপাত করছিলেন। জনতার এই ভয় এবং দুশ্চিন্তা দূর করতে বারইগ্রাম ওয়াচ পোস্টে দশ দাগি অপরাধী তথা চোরচক্রের বিরুদ্ধে মামলা দায়ের করেন বান্দরকোণা গ্রাম পঞ্চায়েতের সভাপতি আব্দুল বাসিত।

মামলার পরিপ্রেক্ষিতে নড়েচড়ে বসে পুলিশ। গতকাল শনিবার পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে কুখ্যাত অপরাধী জামাল উদ্দিনকে ময়নাআলা থেকে আটক করতে সামর্থ হয় পুলিশ।

একই ভাবে বারইগ্রাম এলাকার বেশ কয়েকটি গোপন জায়গায় অভিযান চালিয়ে খালপার গ্রামের আব্দুল বাসিত, কমলাটিল্লা গ্রামের আলি হোসেন, আজিম উদ্দিন, জকিয়ালা গ্রামের জলাল উদ্দিন, সাব্বির আহমদকে আটক করে বারইগ্রাম পুলিশ।

এদের ধরতে পুলিশকে পূর্ণ সহায়তা করেন বান্দরকোণা পঞ্চায়েতের সভাপতি এবং ওয়ার্ড সদস্যরা। আটককৃতরা ওই এলাকার গাড়ি চুরি সহ বিভিন্ন অপরাধজনিত ঘটনার সঙ্গে জড়িত। পরে প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে সবাইকে নির্দিষ্ট ধারায় গ্রেফতার করে পুলিশ।

আজ রবিবার অপরাধীদের করিমগঞ্জের স্পেশাল কোর্টে তোলার সময় আব্দুল বাসিত নামের অপরাধী পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে গেছে বলে একটি সূত্র থেকে জানা গেছে। যদিও এ ব্যাপারে পুলিশ মুখ খুলছে না। এমন-কি ছয় আসমিকে গ্রেফতারের ব্যাপারেও রহস্যজনকভাবে কোনও তথ্য দিতে চাইছে না পুলিশ।

Show More

Related Articles

Back to top button