Barak Valley

প্রয়াত নন্দেশ্বর মুখার্জির স্মৃতিচারণ ও প্রার্থনা সর্বধর্ম সমন্বয় সভার

করিমগঞ্জ : করিমগঞ্জ সরকারি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ প্রয়াত নন্দেশ্বর মুখার্জির স্মৃতিচারণ ও প্রার্থনার আয়োজন করা হয় বরাক উপত্যকা সর্বধর্ম সমন্বয় সভার পক্ষ থেকে। করিমগঞ্জ গাছকালিবাড়ি রোডে অবস্থিত প্রয়াতের বাসভবনে আয়োজিত স্মৃতিচারণ সভায় পরিবারবর্গকে গভীর শোক ও সমবেদনা জানিয়ে তাঁর কর্মময় জীবনী নিয়ে আলোচনা করেন সংস্থার পদাধিকারীরা।

সকলেই বলেন তিনি ছিলেন একজন নম্র, ভদ্র এবং অমায়িক ব্যবহারের মানুষ। সংস্থার প্রতি তাঁর অগাধ আন্তরিকতা ছিল। উপদেষ্টা পদের পূর্ণ মর্যাদা দিয়েছেন তিনি। এতো বয়সেও সংস্থার প্রায় প্রতিটি কর্মসূচিতে অংশগ্রহণ করতেন তিনি।

এমনকি গত ২৭ অক্টোবর সংস্থার সাধারণ অধিবেশনে উপস্থিত হয়ে বক্তব্যও রেখেছেন। শোকবার্তা পড়ে শোনানোর পর প্রয়াতের সহধর্মিণী গীতা মুখার্জির হাতে তুলে দেন সংস্থার কেন্দ্রীয় কার্যকরী সভাপতি শ্যামল প্রসাদ চৌধুরী, সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন। স্মৃতিচারণ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষিকা শুক্লা চন্দ, কৃষ্ণারাণি চন্দ, নির্মাল্য মুখার্জি, রাজু শর্মা, গার্গী মুখার্জি প্রমুখ। শেষে প্রয়াতের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়৷ সংস্থার পক্ষে কেন্দ্রীয় প্রচার সচিব মিনহাজুল আলম তালুকদার এক বিবৃতিতে এ খবর জানান৷

Show More

Related Articles

Back to top button