Barak Valley

বৃহস্পতিবার আসাম বিধানসভার ৪ সদস্যের কমিটি করিমগঞ্জ সফর করলেন

জনসংযোগ, করিমগঞ্জ, ৪ মে : আসাম বিধানসভার ৪ সদস্যের একটি কমিটি বৃহস্পতিবার করিমগঞ্জ জেলা সফর করেছেন। বরিষ্ঠ বিধায়ক গোবিন্দ চন্দ্র বসুমাতারীর অধ্যক্ষতাতে গঠিত এই কমিটিতে বিধায়কগণ নুরুল হুদা, আমিনুল ইসলাম ও জাকির হোসেন বৃহস্পতিবার করিমগঞ্জ জেলার কয়েকটি স্থানে সফর করে উন্নয়নমূলক কাজকর্মের খোঁজ নেন।

ওইদিন এই কমিটি করিমগঞ্জ শহরের ঘাট লাইনে খাদ্য অসামরিক সরবরাহ ও উপভোক্তা বিষয়ক বিভাগের পরিচালিত আমার দোকানে ভ্রমণ করে রেশন বিক্রির ব্যবস্থা পরিদর্শন করেন।

তারপর কমিটির সদস্যরা ফকির বাজারের এমকে গান্ধী কলেজে উপস্থিত হয়ে ক্রীড়া বিভাগের মঞ্জুরিকৃত তহবিলে নির্মিত ছাত্রীদের জন্য খেলার মাঠ পরিদর্শন করেন এবং কলেজ কর্তৃপক্ষ ও বিভাগীয় কর্মকর্তাদের কাছ থেকে এর নির্মাণ সম্পর্কে বিস্তারিত অবগত হন।

ওইদিনই কমিটির অধ্যক্ষ সহ বিধায়করা বন বিভাগের সামাজিক বনানিকরন সংমন্ডলের নার্সারি পরিদর্শন করেন। তারা বন বিভাগের সিসিএফের কাছ থেকে বিভিন্ন গাছের গুনাগুন সম্পর্কে অবগত হন এবং বিভাগীয় কাজ কর্মের খোঁজ নেন। এদিন কমিটির সদস্যরা বন সংমন্ডল কার্যালয় প্রাঙ্গণে বেশ কিছু গাছের চারা রোপনও করেন।

জেলা সদরে ফিরে এসে কমিটি জেলাশাসক কার্যালয়ের সভাকক্ষে জেলাশাসক মৃদুল যাদব সহ অন্যান্য বিভাগীয় আধিকারিকদের সাথে এক পর্যালোচনা সভায় মিলিত হন। এতে তারা বিভাগীয় বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্মের পর্যালোচনা করেন এবং পরামর্শ প্রদান করেন।

সভার শেষে ওদিনই কমিটি হাইলাকান্দি সফরের উদ্দেশ্যে যাত্রা করেন।

Show More

Related Articles

Back to top button