Barak Valley

ম‌ণিপু‌রের দাঙ্গা-পীড়িতদের জন্য ত্রাণ সামগ্রী সংগ্রহ পাথারকা‌ন্দিতে

পাথারকা‌ন্দি, ২০ মে : মণিপুরে সংঘ‌টিত সহিংসতায় ক্ষ‌তিগ্রস্ত মানু‌ষজনের পা‌শে দাঁড়া‌তে বিধায়‌ক কৃ‌ষ্ণেন্দু পা‌লের ডা‌কে সাড়া দি‌য়ে জোরদার প্রস্তু‌তি চালি‌য়ে‌ছেন পাথারকা‌ন্দির বি‌জে‌পি কর্মকর্তা সহ পঞ্চা‌য়েত প্রতি‌নি‌ধি ও বি‌ভিন্ন ধনাঢ্য ব্যক্তিবর্গ।

এই উদ্দেশ্যে পাথারকান্দি বিধানসভা এলাকার প্রত্যেক গ্রাম পঞ্চায়েত (জিপি)-এর প্রতিটি ওয়ার্ডের বাসিন্দাদের কাছ থেকে পোশাকাদি, চাল-ডাল সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করার কাজ জোর কদ‌মে এগি‌য়ে চল‌ছে। এ থে‌কে পি‌ছি‌য়ে নেই বৃহত্তর বাজারিছড়াও। মান‌বিক টা‌নে লোয়াইরপোয়া মণ্ডল বিজেপি সভাপতি হৃষিকেশ নন্দি, সাধারণ সম্পাদক কিশোর চৌধুরী, সম্পাদক ধ্রুব চক্রবর্তী, বাজারিছড়ার এপি সদস্য মাংলেম সিংহ, বি‌জে‌পির বিরাজ পাল, শম্ভু চন্দ, রজত নাগ, বিক্রম সিংহ, পঙ্কজ পাল প্রমুখ ইতিম‌ধ্যে বিভিন্ন জিপি থেকে এই সব ত্রাণ সামগ্রী সংগ্রহের কাজে ঝাঁপিয়ে প‌ড়েছেন।

ইতিমধ্যে তাঁরা ইচাবিল, বাজারিছড়া সহ লোয়াইরপোয়া মণ্ডলের অপর জিপি থেকেও গাড়ি বোঝাই সামগ্রী জমা‌য়েত ক‌রে পাথারকান্দি বি‌জে‌পি ব্লক মণ্ডল কার্যাল‌য়ে পৌঁছে দিয়েছেন। সেখান থেকে লরি দিয়ে সামগ্রীগু‌লো পড়শি রাজ্যে মণিপুরের উদ্দেশ্যে পাঠানো হবে, জানা গেছে বিজেপি সূত্রে।

Show More

Related Articles

Back to top button