Barak ValleyAssamEducation

মাধ্যমিকে প্রশ্নপত্র ফাঁস, করিমগঞ্জের আসিমগঞ্জে শিক্ষামন্ত্রীর কুশপুতুল দাহ

আসিমগঞ্জ : মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় রাজ্য জুড়ে প্রতিবাদ অব্যাহত । আজ শনিবার এনিয়ে করিমগঞ্জ জেলার আসিমগঞ্জে বিক্ষোভ প্রদর্শন করে ছাত্র সংস্থা মাই‌নো‌রে‌টি স্টু‌ডেন্টস ফেডা‌রেশন (এমএসএ‌ফ) ।

নির্দিষ্ট সূচি অনুযায়ী শনিবার দুপু‌রে এমএসএ‌ফের বরাক ভ‌্যা‌লি জো‌নের ইনচার্জ বদরুল হ‌কের নেতৃ‌ত্বে প্রায় তিন শতা‌ধিক ছাত্র অ‌ভিবাবক সহ সংস্থার কর্মকর্তারা এক বি‌ক্ষোভ মি‌ছিলযো‌গে এলাকার রাজপথ প‌রিক্রমা শে‌ষে আ‌ছিমগঞ্জ বাজার তেমাথায় রা‌জ্যের শিক্ষামন্ত্রী র‌ণোজ পেগুর কুশপুতুল দাহ করে বি‌ক্ষোভ প্রদর্শন ক‌রেন।‌

অনু‌ষ্টিত পথ সভায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় জড়িতদের চি‌হ্নিত ক‌রে শা‌স্তির দা‌বি তোলা হয়। সভায় এমএসএ‌ফের বরাক ভ‌্যা‌লি জো‌নের ইনচার্জ বদরুল হক বলেন, পরীক্ষার্থী‌দের জীবন নি‌য়ে ছি‌নি‌মি‌নি খেলার অ‌ধিকার কারও নেই । মাধ্যমিক পরীক্ষা অনুষ্ঠিত করতে গিয়ে চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়েছে সেবা । প্রশ্নপত্র কা‌ন্ডের নেপ‌থ্যে গ‌ভির ষড়যন্ত্র র‌য়ে‌ছে বলে দাবি তোলেন তিনি । সঠিক তদন্তক্রমে যদি সরকারের পক্ষ থেকে উপযুক্ত পদক্ষেপ না নেওয়া হয় তাহলে গণতান্ত্রিক ভাবে আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান তিনি ।

Show More

Related Articles

Back to top button