Barak Valley

শিলচরে দুর্নীতি নিবারণের জালে দুই সরকারি ইঞ্জিনিয়ার

শিলচর, ২৬ এপ্রিল : ঘুষ কাণ্ডে সংবাদ শিরোনাম দখল করেছে দক্ষিণ অসমের শহর শিলচর। এবার শিলচরে মুখ্যমন্ত্রীর দুর্নীতি নিবারণ শাখার জালে ধরা পড়েছেন দুই সরকারি ইঞ্জিনিয়ার।

আজ বুধবার কুড়ি হাজার টাকা ঘুষ নিতে গিয়ে মুখ্যমন্ত্রীর দুর্নীতি নিবারণ শাখার একটি অভিযানকারী দল হাতেনাতে ধরেছে শিলচর কৃষি বিভাগের জুনিয়র ইঞ্জিনিয়ার শ্যামাপ্রসাদ পুরকায়স্থ এবং ভারপ্রাপ্ত এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার নীলাঞ্জন দাসকে।

জানা গেছে, কাছাড় জেলার জনৈক ঠিকাদারের কাছ থেকে বিল পাস এবং ভবিষ্যতে কাজের বরাত দেওয়ার জন্য মোটা অঙ্কের টাকা দাবি করেছিলেন ভারপ্রাপ্ত এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার নীলাঞ্জন দাস। অন্যদিকে ২০ হাজার টাকা দাবি করেন জুনিয়র ইঞ্জিনিয়ার শ্যামাপ্রসাদ পুরকায়স্থ।

ভুক্তভোগী এ সম্পর্কে অভিযোগ দায়ের করেন গুয়াহাটিতে অবস্থিত দুর্নীতি নিবারণ শাখার কার্যালয়ে। ওই অভিযোগ পেয়ে ছক কষে শাখার একটি বিশেষ দল। বুধবার শিলচর পৌঁছে পরিকল্পনা নেওয়া হয়। অভিযোগকারী কার্যালয়ে গিয়ে ঘুষের টাকা দিতে গেলে দুই ইঞ্জিনিয়ারকে হাতেনাতে পাকড়াও করেন মুখ্যমন্ত্রী দুর্নীতি নিবারণ শাখার অফিসাররা।

এই খবর লেখা পর্যন্ত দুর্নীতি নিবারণ শাখার দল কাছাড় পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে ধৃত দুই ইঞ্জিনিয়ার বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে। আজ রাতেই ধৃত দুই ঘুষখোরকে গুয়াহাটি নিয়ে যাওয়া হবে বলে একটি বিশেষ সূত্রে জানা গেছে।

Show More

Related Articles

Back to top button