Barak Valley

হাইলাকান্দিতে ৫০ লক্ষ টাকার মাদক ট্যাবলেট ইয়াবা বাজেয়াপ্ত, গ্রেফতার এক

হাইলাকান্দি, ১২ এপ্রিল : হাইলাকান্দি জেলায় অভিযান চালিয়ে বিপুল সংখ্যার মাদক ট্যাবলেট ইয়াবা বাজেয়াপ্ত করেছে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) এবং জেলা পুলিশ।

আজ বুধবার বিকালে হাইলাকান্দি বাইপাস এলাকা থেকে নেশা সামগ্রীগুলি বাজেয়াপ্ত করেছে বিএসএফ এবং জেলা পুলিশের যৌথ অভিযানকারী দল। মাদক পাচারে জড়িত অভিযোগে আটক করা হয়েছে এক ব্যক্তিকে। ধৃত পাচারকারীকে নারায়ণপুর পার্ট থ্রি গ্রামের জনৈক আব্দুল নুরের ছেলে বিলাল উদ্দিন চৌধুরী (৩৩) বলে শনাক্ত করা হয়েছে।

জানা গেছে, গোপন সূত্রে প্রাপ্ত খবরের উপর ভিত্তি করে হাইলাকান্দির অতিরিক্ত পুলিশ সুপার বিদ্যুত্‍ দাস বড়ো এবং সদর থানার ওসি আম্পি দাওলাগোপুকে সঙ্গে নিয়ে মিজোরাম কাছাড় ফ্রন্টিয়ারের বিএসএফ-এর বিশেষ দল নারায়ণপুর পার্ট থ্রি গ্ৰামে অভিযান চালিয়েছিল। অভিযানে বাজেয়াপ্ত করা হয়েছে ১০ হাজারটি ইয়াবা ট্যাবলেট। বাজেয়াপ্তকৃত ইয়াবা ট্যাবলেটগুলির বাজারমূল্য ৫০ লক্ষ টাকা হবে বলে জানান পুলিশ সুপার নবনীত মহন্ত এবং বিএসএফ কর্তৃপক্ষ।

এ বিষয়ে আজ হাইলাকান্দির সদর থানায় বিলাল উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

Show More

Related Articles

Back to top button