Tuesday, September 27, 2022

আবারো বড়সড় সাফল্য, বার্মিজ সুপারীর বস্তাভর্তি দুটি ট্রাক আটক

পাঁচগ্রাম প্রতিনিধি : আবারো বড়সড় সাফল্য পেল পাঁচগ্ৰাম পুলিশ। বার্মিজ সুপারীর বস্তাভর্তি অবৈধ দুটি ট্রাককে আটক করল পুলিশ। এককোটি কুড়ি লক্ষ টাকার বার্মিজ সুপারী বাজেয়াপ্ত।

এই উপলক্ষে আজ হাইলাকান্দি জেলার পাচগ্ৰাম থানার ভারপ্রাপ্ত আধিকারিক বিধান চন্দ্র দাস জানান যে রাজ্যের মুখ্যমন্ত্রী ডক্টর হিমন্ত বিশ্ব শর্মার দুর্ণীতি নিবারণ অভিযানের অঙ্গ হিসেবে জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার তথা ২১ নং ব্যাটেলিয়নের কমানন্ডেন্ট বলিন দেউরির নির্দেশে গোপন সূত্রের খবর পেয়ে পুলিশ অভিযানে নেমে এই অবৈধ বার্মিজ সুপারীভর্তি NLO 20-6177 এবং BRO6GC7444 নম্বরের ট্রাক দুটিকে আটক করে।

ভারপ্রাপ্ত আধিকারিক বিধানবাবু আরো জানান যে গোপন সূত্রের ভিত্তিতে পাঁচগ্ৰাম পুলিশের কাছে খবর আসে যে অবৈধ বার্মিজ সুপারীর বস্তাভর্তি দুটি ট্রাক করিমগঞ্জ থেকে বদরপুরের জাতীয় সড়ক দিয়ে পাঁচগ্ৰাম অভিমুখে আসছে।

সেই গোপন সূত্রের ভিত্তিতে তিনি নিজে দলবল নিয়ে নাকাচেকিংয়ে নেমে ঠান্ডাপুর থেকে এই অবৈধ বার্মিজ সুপারীর বস্তা ভর্তি দুটি ট্রাককে আটক করে থানায় নিয়ে আসেন।

তিনি জানান যে এদিন সকালে খুব বেশি বৃষ্টিপাত থাকার দরুন ট্রাক দুটির চালক পালিয়ে যেতে সক্ষম হয়। আটক হওয়া দুটি ট্রাক থেকে ৩০০ টি অবৈধ বার্মিজ সুপারীর বস্তা এবং ২৯৪ টি চাউলের বস্তা বাজেয়াপ্ত করা হয়।

ভারপ্রাপ্ত আধিকারিক বিধান চন্দ্র দাস জানান যে চোরাকারবারিরা ধরা না পড়ার জন্য ট্রাক দুটির মধ্যে উপরে চাউলের বস্তা ‌রেখে নীচে অবৈধ বার্মিজ সুপারীর বস্তা রেখেছিল যার বাজারমূল্য ১ কোটি কুড়ি লক্ষ টাকারও অধিক হবে।

তিনি জানান যে পাচগ্ৰাম পুলিশ জোরকদমে তদন্ত অভিযান চালিয়ে যাচ্ছেন। আর এই মাফিয়া সিন্ডিকেটের সঙ্গে জড়িত পাণ্ডাদের অতিসত্বর গ্ৰেফতার করে আদালতের কাঠগড়ায় দাঁড় করানো হবে বলে জানান ভারপ্রাপ্ত আধিকারিক বিধানবাবু

Latest Updates

RELATED UPDATES