Barak Valley

অমৃত বৃক্ষ : ফটো আপলোডের সময়সীমা ২০ সেপ্টেম্বর মধ্য রাত্রি

জনসংযোগ, হাইলাকান্দি, ১৫ সেপ্টেম্বর : রাজ্য সরকার অমৃত বৃক্ষ আন্দোলন কর্মসূচিতে গাছ লাগানোর ফটো অর্থাৎ সেলফি নির্ধারিত ওয়েব এবং অ্যপ এর মাধ্যমে আপলোড করার মেয়াদ ২০ সেপ্টেম্বর মধ্যরাত্রি পর্যন্ত বাড়িয়েছে। তবে ফটো অর্থাৎ নির্ধারিত ওয়েব এবং অ্যপ এর মাধ্যমে সেলফি ১৭ সেপ্টেম্বর বিকেল চারটার মধ্যে তুলে রাখতে হবে। রাজ্যে এক দিনে এক কোটি গাছের চারা লাগানোর কর্মসূচি অমৃতবৃক্ষ আন্দোলনে আগামী ১৭ সেপ্টেম্বর সকাল ৯ টা থেকে বিকেল ৪ টার মধ্যে এই গাছের চারা লাগানো হবে।

এদিকে যারা ১১ সেপ্টেম্বরের পর নির্ধারিত অ্যাপ রেজিস্ট্রেশন করেছেন তাদেরকে নিকটবর্তী জিপি অফিস অথবা পুরসভা কার্যালয় থেকে চারা গাছ সংগ্রহ করতে প্রশাসন থেকে জানানো হয়েছে।

এছাড়া নিকটবর্তী বন বিভাগের কার্যালয় থেকেও চারাগাছ সংগ্রহ করা যাবে। এজন্য বন বিভাগীয় কার্যালয়গুলির ফোন নম্বরও জানিয়ে দেওয়া হয়েছে। এগুলি হল মাটিজুরিতে ৮৬ ৩৮ ৬১৫২২৮, কাটলিছড়ায় ৮৪৭৩৮৯১৯০২, ঘাড়মুরায় ৭০৬০৪৬৬৯৭৫, পলারপারে পাঁচগ্রাম রেঞ্জে ৯৪০১২২৯১৬৭, হাইলাকান্দির সদর বিটের জন্য ৭০০২০২৫৫১৫ এবং লালা সদর বিটের জন্য ৯৫০৮২২৬৩০০ । এদিকে জেলায় এই কর্মসূচির অগ্রগতি খতিয়ে দেখতে শুক্রবার সন্ধ্যায় জেলা আয়ুক্তের কনফারেন্স হলে দেখ সব হাওয়া অনুষ্ঠিত হয়। জেলা আয়ুক্ত নিসর্গ হিভারের পৌরহিত্যে সভায় বিভিন্ন বিভাগের শীর্ষ পদাধিকারীরা অংশ নেন।

Show More

Related Articles

Back to top button