Barak Valley

আজ উত্তর নারাইনপুর জিপি ও বক্রিহাওর জিপিতে সংকল্প যাত্রা

জনসংযোগ, হাইলাকান্দি, ১৯ডিসেম্বর : হাইলাকান্দি জেলায় বিকশিত ভারত সংকল্প যাত্রার অধীনে জিপিগুলিতে আয়োজিত বিভিন্ন কার্যসূচির অঙ্গ হিসাবে মাটিজুরি-পাইকান জিপি এবং রাঙ্গাউটি জিপিতে পৃথক পৃথক বিশেষ সভার আয়োজন করা হয়।

এই উপলক্ষে উভয় জিপিতে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের সফল রূপায়ণের চিত্র তুলে ধরতে স্টল খোলা হয়। এতে ওই প্রকল্পগুলির যোগ্য হিতাধিকারীদের নামও নথিভুক্ত করা হয় যাতে করে পরবর্তীতে প্রকল্পে তাদেরকে অন্তর্ভুক্ত করা যায়। সভা গুলিতে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প রূপায়নের ফলে উপকৃত ব্যক্তিরা তাদের সাফল্যের কাহিনী তুলে ধরেন। পাশাপাশি সমগ্র দেশে কেন্দ্রীয় সরকারের প্রকল্প রূপায়ণের ফলে জনসাধারণ কিভাবে লাভবান হচ্ছেন তা তুলে ধরা হয় কেন্দ্রীয় সরকারের প্রচার গাড়ির মাধ্যমে। উভয় জিপিতে সোমবারের সংকল্প যাত্রায় ৩০০ টিরও বেশি আয়ুষ্মান কার্ড বন্টন করা হয। স্বাস্থ্য বিভাগের শিবিরে ১৪৩ জন কে চিকিৎসা করা হয় মঙ্গলবার।

এদিকে বুধবার অর্থাৎ ২০ ডিসেম্বর উত্তর নারা ইনপুর জিপির গাছতলার রবিদাস পাড়া এলপি স্কুলে সকাল সাড়ে নয়টায় এবং বক্রিহাওয়ার জিপির হাজি নিসার আলি আদর্শ বিদ্যালয়ে বেলা দেড়টায় অনুরূপ বিকশিত ভারত সংকল্প যাত্রা আয়োজন করা হয়েছে। ওই দুই জিপির জনসাধারণকে তাদের সংশ্লিষ্ট সংকল্প যাত্রার সভায় উপস্থিত থাকতে আবেদন জানানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

Show More

Related Articles

Back to top button